মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০৭:২৬ অপরাহ্ন

Notice :

মেধাবী সুমনকে সহায়তা দিলেন জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর গ্রামের শিক্ষাসংগ্রামী হাবিজুর রহমান সুমনকে শাহজালাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি সহায়তা দিয়েছেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ও দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী। রোববার দুপুরে জেলা প্রশাসক মেধাবী সুমনের হাতে ১০ হাজার টাকা সহায়তা তুলে দেন। এদিকে দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরীও সুমনকে ভর্তি ও বই কেনা বাবত ১০ হাজার টাকা দেন।
দরিদ্র শিক্ষার্থী হাবিজুর রহমান সুমনকে নিয়ে দৈনিক সুনামকণ্ঠে গত ১ নভেম্বর একটি প্রতিবেদন ছাপা হয়। এতে জানানো হয়- শাহজালাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পরও ভর্তি নিয়ে সংশয়ে ছিল তার পরিবার। সংবাদটি পড়ে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ও ওসি হারুনুর রশিদ চৌধুরী হাবিজুর রহমান সুমনকে ভর্তি ও বই কেনার জন্য ১০ হাজার টাকা করে অনুদান দেন। তারা প্রত্যেকেই আগামীতেও মেধাবী সুমনকে সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস দিয়েছেন।
হাবিজুর রহমান সুমন বলেন, ডিসি স্যার ও ওসি স্যারের কাছে আমি ও আমার দিন মজুর মা কৃতজ্ঞ। আমার বিশ্ববিদ্যালয়ে ভর্তি ও বই কেনার টেনশন দূর হলো। আগামীতেও সহযোগিতার প্রতিশ্রুতি দিয়েছেন তারা।
হাবিজুর রহমান সুমন সদর উপজেলার মোহনপুর গ্রামের মৃত সুরজননূর ও আফতাবুন নেসার জ্যেষ্ঠ সন্তান। সে দিনমজুরি ও শ্রমিকের কাজ করে লেখাপড়া করেছে। এবছর শাহজালাল বিশ^বিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় মানবিক বিভাগে সে মেধা তালিকায় উত্তীর্ণ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী