1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

  • আপডেট সময় শনিবার, ২ নভেম্বর, ২০১৯

দিরাই প্রতিনিধি ::
দিরাই-শ্যামারচর সড়কে দুর্ঘটনায় একজন নিহত এবং তিনজন গুরুতর আহত হয়েছেন। শনিবার দুপুর ২টার দিকে দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের দুর্গাপুর নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।
স্থানীয়রা জানান, ওইদিন দুপুরে দিরাই বাসস্ট্যান্ড থেকে একটি সিএনজি ৪ জন যাত্রী নিয়ে শ্যামারচর বাজারে যাওয়ার পথে দুর্গাপুর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে একজন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। অপর ৩ জন যাত্রীকে গুরুতর অবস্থায় উদ্ধার করেন স্থানীয়রা। নিহত পীযুষ রায় (৬০) জামালগঞ্জ উপজেলার রহিমাপুর গ্রামের মৃত গোষ্ঠবিহারী রায়ের ছেলে।
আহতরা হলেন ময়মনসিংহ জেলার বাবুখানি গ্রামের আছর আলীর ছেলে হাফিজুল ইসলাম (২৭), সুনামগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের জালালপুর গ্রামের মৃত কালা মিয়ার ছেলে মোজাহিদ আলী (৩০) ও দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের তলবাউসী গ্রামের আল-আমিনের স্ত্রী নাজমা আক্তার (২৭)।
খবর পেয়ে দিরাই থানা পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে দিরাই সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আহত ৩ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
দিরাই থানার এসআই রূপক কর্মকার জানান, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com