1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

অপপ্রচারকারীদের সমুচিত জবাব দেবে জনগণ : এমপি রতন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯

জামালগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন, আমি যদি কোনো অন্যায়-দুর্নীতি করে থাকি সে জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ব্যবস্থা নেবে। কিন্তু একটি কুচক্রী মহল হিংসাত্মক মনোভাব নিয়ে আমার বিরুদ্ধে অপপ্রচারে নেমেছে। তারা মিথ্যা-বানোয়াট তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করতে চাচ্ছে। কিন্তু এ সব অপপ্রচার করে জনগণ থেকে আমাকে বিচ্ছিন্ন করা যাবে না। জনগণই চিহ্নিত অপপ্রচারকারীদের সমুচিত জবাব দেবে।
বৃহস্পতিবার দুপুরে জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা সম্মেলনের প্রস্তুতির জন্য দিকনির্দেশনা মূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি করুণাসিন্ধু তালুকদারের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ইউসুফ আল-আজাদ।
আরো বক্তব্য রাখেন উপজেলা আ.লীগ সাধারণ সম্পদক এম নবী হোসেন, ধর্মপাশা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, জেলা আ.লীগ নেতা জিতেন্দ্র তালুকদার পিন্টু, মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মাস্টার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com