মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০৫:৫৪ অপরাহ্ন

Notice :

চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে এমপি মিসবাহকে অভিনন্দন

সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয় এমপিওভুক্তকরণে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি তাঁকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছে। শনিবার দুপুরে ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ এমপি মিসবাহ’র হাসননগরস্থ বাসভবনে গিয়ে তাঁকে ফুলেল শুভেচ্ছা এবং অভিনন্দন জ্ঞাপন করেন। এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আসকর আলী, অভিভাবক সদস্য মমিনুল ইসলাম মুমিন, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুলতানা আক্তার, শিক্ষানুরাগী ও মরহুম আবুল কালাম আজাদ স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি আবু সাইদ।
শুভেচ্ছা জ্ঞাপনকালে এমপি মিসবাহ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দের সাথে সংক্ষিপ্ত মতবিনিময় করেন। এ সময় তিনি বলেন, ঐতিহ্যবাহী চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় আমিও অত্যন্ত খুশি। এই বিদ্যালয় বৃহত্তর রঙ্গারচর ইউনিয়নে শিক্ষার আলো ছড়িয়ে দিচ্ছে। আমি এই শিক্ষা প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করি। এমপি মিসবাহ আরো বলেন, বিদ্যালয়টি এমপিওভুক্ত হওয়ায় শিক্ষকগণ লাভবান হয়েছেন। আমরা আশা করি আমাদের সম্মানিত শিক্ষকগণ আরো নিবেদিতভাবে শিক্ষার্থীদের পাঠদান করবেন। শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের আরো আন্তরিক হওয়ার আহ্বান জানান তিনি।
এ সময় বিদ্যালয় ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ এমপি মিসবাহকে বলেন, বৃহত্তর রঙ্গারচর ইউনিয়নে শিক্ষা বিস্তারের জন্য নিজ ভূমি দান করে চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়টি প্রতিষ্ঠা করেন সাবেক উপজেলা সমাজসেবা কর্মকর্তা মরহুম আবুল কালাম আজাদ। তিনি সব সময় মানুষের কল্যাণে কাজ করেছেন। ইতোমধ্যে বিদ্যালয়টি শিক্ষা বিস্তারে অনেক এগিয়েছে। এলাকার শিক্ষার্থীরা এখান থেকে পাঠ নিয়ে বিভিন্ন দপ্তরে চাকরি করছে। বিদ্যালয়টি যাতে সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখে এবং শিক্ষার মান যাতে আরো উন্নত হয় এ ব্যাপারে আমরা ম্যানেজিং কমিটি এবং শিক্ষকবৃন্দ কাজ করবো। -সংবাদ বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী