বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০, ০৫:০৪ অপরাহ্ন

Notice :

বন্ধু এক্সপ্রেসের সাধারণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সরকারি জুবিলী, এইচএমপি, বুলচান্দ উচ্চ বিদ্যালয়ের ৯২ ব্যাচের প্রাক্তন ছাত্র ও সুনামগঞ্জ সরকারি কলেজের ৯৪ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন বন্ধু এক্সপ্রেসের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ অক্টোবর শুক্রবার রাতে উকিলপাড়াস্থ সুনামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সুনামগঞ্জ-সিলেটসহ বিভিন্ন স্থানে অবস্থানরত বন্ধু এক্সপ্রেসের সদস্যরা অংশ নেন। সভায় আলোচনার ভিত্তিতে সংগঠনের একাধিক কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়।
বন্ধু এক্সপ্রেসের সভাপতি পারভেজ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সঞ্জয় কুমার তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন স্বপন কুমার রায়, জাবেদ আহমদ, জামাল উদ্দিন, শাহ আলম, মোস্তাক আহমদ রুমেল, অজিত চৌধুরী, দেবেশ চন্দ্র তালুকদার, কল্লোল তালুকদার, মোহাম্মদ আব্দুল হক, আ ত ম সিরাজুল মামুন, মোহাম্মদ আলমগীর, বিনায়ক সরকার, মোজাহিদুল ইসলাম, চৌধুরী মো. আবু জাহেদ, জহিরুল ইসলাম সেলিম, গোলাম সারোয়ার, মোহাম্মদ কামাল হোসেন, বিজিত কুমার রায়, আবু মোহাম্মদ জালাল উদ্দিন, এ এস এ এনামুল হক, শোয়েব মিয়া আতিক, সাজিনুর রহমান, সন্তোষ কুমার চন্দ, ওমর খৈয়াম, মোস্তফা কামাল, মো. আমীর শাহ, জাবেদ মো. নূরে আলম, মোহাম্মদ ছবদর আলী, রামজয় কুমার তালুকদার, যীশুতোষ দাস, মো. আফজাল হোসেন জুয়েল, মো. সেরুজ্জামান, শাহীনুর রহমান, ইব্রাহীম আলী, মো. শামছুল ইসলাম, শফিউল ইসলাম চৌধুরী প্রমুখ।
উল্লেখ্য, এই সংগঠনটি গঠনের পর শিক্ষকদের সম্মাননা, দুস্থদের চিকিৎসা সহায়তাসহ নানা ধরনের মানবিক ও সামাজিক কাজ করছে। আগামীতেওই এই ধারাবাহিকতা রক্ষা করে সংগঠনটি শুভকাজের ধারা অব্যাহত রাখতে চায় বলে সভায় মতামত ব্যক্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী