মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০৭:০৪ অপরাহ্ন

Notice :

৬ বছরের শিশু ধর্ষণের শিকার : আটক ১

সাজ্জাদ হোসেন শাহ ::
তাহিরপুর উপজেলার পল্লীতে ৬ বছরের কন্যাশিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত উদয়ন হোসেন (১৫)-কে আটক করেছে পুলিশ। সে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাঁও গ্রামের সেলিম মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে উত্তর বড়দল ইউনিয়নের মানিগাঁও গ্রামের ৬ বছরের কন্যাশিশুকে ফুসলিয়ে নিয়ে বাড়ি পার্শ্ববর্তী কবরস্থানের পাশের পাটক্ষেতে ধর্ষণ করে ফেলে রেখে যায় উদয়ন হোসেন। পরে শিশুটি রক্তাক্ত অবস্থায় নিজ বাড়িতে আসে। বিষয়টি শিশুটি তার স্বজনদের জানালে তাকে বাদাঘাট বাজারে ডা. হাফিজ উদ্দিনের চেম্বারে নিয়ে যাওয়া হয়। এ সময় ডাক্তার শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।
ঘটনার খবর পেয়ে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান ও বাদাঘাট পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মোহাম্মদ আমির উদ্দিনের নেতৃত্বে পুলিশ অভিযুক্ত উদয়নকে তার নিজ বাড়ি থেকে আটক করে।
তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান জানিয়েছেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উদয়ন ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে।
এদিকে ভিকটিমের অবস্থার অবনতি হলে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতাল থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী