রবিবার, ৩১ মে ২০২০, ০৪:২৬ পূর্বাহ্ন

Notice :

ধর্মপাশায় স্কুলছাত্রীকে পেটালো বখাটে

স্টাফ রিপোর্টার ::
ধর্মপাশায় দশম শ্রেণির এক ছাত্রীকে বেধড়ক পিটিয়ে আহত করেছে টিটু মিয়া (২৭) নামের এক বখাটে। বখাটে টিটু উপজেলার সেলবরষ ইউনিয়নের শরিশ্যাম গ্রামের বাসিন্দা শামসুল হকের ছেলে। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।
ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, বছর দুয়েক সময় ধরে বখাটে টিটু ওই ছাত্রীকে স্কুলে আসা-যাওয়ার পথে বিয়ের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতো। পরে টিটু তার পরিবারের লোকজনকে দিয়ে ছাত্রীর পরিবারে বিয়ের প্রস্তাব পাঠায়। কিন্তু ছাত্রীর পরিবার প্রস্তাব প্রত্যাখান করে। টিটু এতে আরো ক্ষিপ্ত হয়। মঙ্গলবার ওই ছাত্রী স্থানীয় একটি বিদ্যালয়ে এসএসসির টেস্ট পরীক্ষা দিয়ে সহপাঠীদের সাথে বাড়িতে ফেরার সময় শরিশ্যাম গ্রামের পূর্বপাড়া এলাকায় পৌঁছলে সেখানে ওঁৎ পেতে থাকা বখাটে টিটু আকস্মিক গাছের ডাল দিয়ে ছাত্রীকে বেধড়ক পেটাতে থাকে। এ সময় ছাত্রী ও তার সহপাঠীদের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে টিটু সেখান থেকে পালিয়ে যায়। আহত অবস্থায় ওই স্কুলছাত্রীকে বিকেল চারটার দিকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ধর্মপাশা থানার এসআই আব্দুল আজিজুর রহমান আজিজ বলেন, হাসপাতালে গিয়ে ছাত্রী ও ছাত্রীর পরিবারের লোকজনের সাথে কথা বলেছি। অভিযুক্ত টিটুকে গ্রেফতার করতে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী