1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তুহিন হত্যার প্রতিবাদে জামালগঞ্জে মানববন্ধন

  • আপডেট সময় শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
শিশু তুহিন হত্যার প্রতিবাদে খেলাঘর আসর ও কমরেড বরুণ রায় স্মৃতি পরিষদের উদ্যোগে জামালগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার সাচনাবাজার সিএন্ডবি রোডে ঘণ্টাব্যাপী শতাধিক লোকের উপস্থিতিতে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন খেলাঘর আসরের সভাপতি আলী আক্কাছ মুরাদ।
খেলাঘর আসর সাংগঠনিক সম্পাদক বিশ্বজিত রায় ও বরুণ রায় স্মৃতি পরিষদের সহ-সভাপতি মো. আলী আমজাদের যৌথ সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন খেলাঘর শিশু সদস্য আব্দুল্লাহ আল নোমান গাজী।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বরুণ রায় স্মৃতি পরিষদের উপদেষ্টা কমরেড অজিত লাল রায়, উপজেলা জাতীয় পার্টির সভাপতি এএইচএম ফারুক আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী পংকজ পাল চৌধুরী, খেলাঘর আসরের উপদেষ্টা মো. ওয়ালী উল্লাহ সরকার, খেলাঘর আসরের সাধারণ সম্পাদক বাদল কৃষ্ণ দাস, বরুণ রায় স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক শাহজাহান সিরাজ, খেলাঘর আসর সদস্য নাজমা আক্তার, সমাজসেবী আব্দুস শহীদ, মাওলানা আলী আকবর, খেলাঘরের সাহিত্য সম্পাদক পঙ্কজ শীল, আনোয়ার হোসেন তালুকদার, সদস্য মইনুল ইসলাম শিশির।
বক্তাগণ বলেন, দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউড়া গ্রামের ৫ বছরের শিশু তুহিন মিয়াকে যেভাবে হত্যা করা হয়েছে তা অত্যন্ত নির্মম নৃশংস। এর মাধ্যমে সমাজ ও রাষ্ট্রকে কলঙ্কিত করা হয়েছে। আমরা এই নৃশংস নজির সৃষ্টি করা পাষণ্ড পিতা ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। তাদেরকে এমন শাস্তি দেওয়া হোক যাতে আর কোন অপরাধী এমন অপরাধ করার সাহস না পায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com