মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০৫:৩৮ অপরাহ্ন

Notice :

তুহিন হত্যা : ঘাতকদের সর্বোচ্চ শাস্তি দাবি

স্টাফ রিপোর্টার ::
প্রতিপক্ষকে ফাঁসাতে দিরাইয়ে শিশু তুহিনকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে এবং যথাযথ তদন্তের মাধ্যমে দ্রুত সময়ে খুনিদের কঠোর শাস্তির দাবিতে সুনামগঞ্জ শহরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শুক্রবার সকালে শহরের আলফাত স্কয়ারে কালের কণ্ঠ শুভসংঘ এই কর্মসূচি পালন করে। কর্মসূচিতে মুক্তিযোদ্ধা, শিক্ষক, আইনজীবী, সংস্কৃতিকর্মী, রাজনীতিবিদ, শিক্ষক, ছাত্রসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষজন অংশ নেন।
বক্তারা দিরাইয়ে ইতোপূর্বে প্রতিপক্ষকে ফাঁসানোর যতগুলো হত্যাকা- ঘটেছে সবগুলোর পুনঃতদন্তেরও দাবি জানান। এই মামলায় দ্রুত সময়ে যথাযথ প্রক্রিয়ায় দোষীদের কঠোর শাস্তির দাবি জানান। বক্তারা বলেন, অতীতের প্রতিপক্ষকে ফাঁসানোর মামলায় নিরপরাধ মানুষকে আসামি করা এবং যথাযথ তদন্তের মাধ্যমে প্রকৃত চার্জশিট প্রদান না করায় ‘ফাঁসানো’ হত্যাকা- বাড়ছেই। এই প্রবণতা থামাতে আইন-শৃঙ্খলা বাহিনীকে সততার সঙ্গে নিজের কাজ করার আহ্বান জানান বক্তারা।
কালের কণ্ঠের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি সাংবাদিক শামস শামীমের সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য দেন মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, মুক্তিযোদ্ধা মালেক হুসেন পীর, কমরেড অমরচাঁন দাস, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, অ্যাডভোকেট মো. বুরহান উদ্দিন, শিক্ষক শাহজাহান সিরাজ, সাহেরিন চৌধুরী মিশুক, সাংবাদিক শহিদনূর আহমদ, সারোয়ার হোসেন, ছাত্রনেতা নূরজাহান সাদেক নূরী, আসাদ মণি প্রমুখ। মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন জামাল আহমেদ, হাসান আহমেদ, সাংবাদিক অরুণ চক্রবর্তী, রাজীব, মিল্লাত আহমেদ, প্রলয় দাস, সাকিবুল ইসলাম আরিফ, শাকিল আহমেদ, হীরা প্রমুখ।
উল্লেখ্য, গত ১৫ অক্টোবর ভোররাতে দিরাই উপজেলার কেজাউড়া গ্রামের শিশু তুহিনকে তার বাবা-চাচা মিলে নির্মমভাবে হত্যা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী