রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ১১:৪৭ অপরাহ্ন

Notice :

সাংবাদিক পীর হাবিবকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার ::
বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট পীর হাবিবুর রহমানকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে পৃথক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সুনামগঞ্জ প্রেসক্লাব ও সচেতন সুনামগঞ্জবাসীর ব্যানারে সুনামগঞ্জ শহরে পৃথক দু’টি প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়।
বেলা ১১টায় সুনামগঞ্জ প্রেসক্লাবের সামনে সুনামগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে আয়োজিত মানববন্ধনে বক্তারা বলেন, পীর হাবিবুর রহমান জাতীয় পর্যায়ের একজন প্রথিতযশা সাংবাদিক। অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে তাঁর লেখনি ও বক্তব্য মানুষের বিবেককে নাড়িয়ে দেয়। চলমান দুর্নীতিবিরোধী অভিযানেও সোচ্চার রয়েছেন তিনি। যে কারণে দুর্নীতিবাজরা বুদ্ধিবৃত্তিকভাবে পরাজিত হয়ে তাঁর বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে।
বক্তারা আরো বলেন, সুনামগঞ্জে কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে এই জঘন্য অপপ্রচারের নিন্দা জানাই। সেইসাথে অপপ্রচারে জড়িতদের আইনের আওতায় এনে আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন বক্তারা।
মানববন্ধনে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান পীর, নির্বাহী সদস্য মাসুম হেলাল, হিমাদ্রী শেখর ভদ্র, ঝুনু চৌধুরী, সেলিম আহমদ তালুকদার প্রমুখ।
অপরদিকে, দুপুর ১২টায় একই দাবিতে সচেতন সুনামগঞ্জবাসীর ব্যানারে শহরের আলফাত স্কয়ারে ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে বিভিন্ন শ্রেণি-পেশার হাজারো মানুষ অংশগ্রহণ করেন। এতে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক ভিপি সাইফুর রহমান শামছু, সুনামগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পীর, সাংবাদিক রওনক আহমদ বখত, আল-হেলাল, আসক সুনামগঞ্জ’র সভাপতি ফজলুর রহমান, যুবনেতা সাজ্জাদুর রহসান সাজু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী