1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত

  • আপডেট সময় শনিবার, ১২ অক্টোবর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সুনামগঞ্জ জেলা প্রশাসন ও প্রবীণ হিতৈষী সংঘের যৌথ আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শনিবার সকালে শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে থেকে র‌্যালিটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে আবুল হোসেন মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
স্বাগত বক্তব্য রাখেন প্রফেসর ন্যাথানায়েল এডউইন ফেয়ারক্রস। আরো বক্তব্য রাখেন প্রবীণ হিতৈষী সংঘের সভাপতি ডা. সৈয়দ মোনাওয়ার আলী, প্রফেসর দিলীপ কুমার মজুমদার, সাবেক সিভিল সার্জন ডা. আব্দুন নুর প্রমুখ।
আলোচনা শেষে সমাজ ও পরিবারে বিশেষ অবদানের জন্য সংঘের সভাপতি ডা. মো. মোনাওয়ার আলী, সদস্য পিয়ারা বেগম, অনুকূল চন্দ্র মৈত্র, জ্যোতির্ময় রায় তালুকদার ও শামসুন্নাহার বেগমের হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।
এর আগে হাঁড়িভাঙা, বালিশ নিক্ষেপ ও বেলুন ফাটানো প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এসব প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।
অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার মোহাম্মদ আল আমিন সরকার, প্রবীণ হিতৈষী সংঘের সাধারণ সম্পাদক খুরশীদ আহমদ ও মো. হাবিবুর রহমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com