বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০২:২১ অপরাহ্ন

Notice :

বর্ণাঢ্য আয়োজনে জামালগঞ্জ খেলাঘরের সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ::
শিশু সংগঠন খেলাঘর আসরের জামালগঞ্জ উপজেলা শাখার প্রথম সম্মেলন ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে সম্মেলনের শুভ সূচনা হয়। পরে একটি র‌্যালি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে আয়োজিত সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা খেলাঘরের আহ্বায়ক আলী আক্কাছ মুরাদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল।
সম্মেলন অনুষ্ঠানে আলী আক্কাছ মুরাদ সভাপতি, অজিত কুমার রায় সিনিয়র সহ-সভাপতি, বাদলকৃষ্ণ দাস সাধারণ সম্পাদক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তমাল তালুকদার এবং বিশ্বজিত রায়কে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।
উপজেলা খেলাঘর আসরের যুগ্ম আহ্বায়ক তমাল কান্তি তালুকদার ও সুমী আক্তারের যৌথ সঞ্চালনায় সম্মেলনে উদ্বোধকের বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা খেলাঘর আসরের সভাপতি ও দৈনিক সুনামকণ্ঠ পত্রিকার সম্পাদক বিজন সেন রায়। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা খেলাঘরের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনাম আহমেদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা খেলাঘরের সম্পাদকম-লীর সদস্য ও দেশবরেণ্য সঙ্গীতশিল্পী তুলিকা ঘোষ চৌধুরী, জেলা সাংগঠনিক সম্পাদক রাজু আহমদ, জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধান ভূষণ চক্রবর্ত্তী, জেলা খেলাঘরের কোষাধ্যক্ষ প্রদীপ পাল প্রমুখ।
এতে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা পরিষদের সভাপতি শেখ আয়েশা বেগম, উপজেলা সাংবাদিক ফোরাম সভাপতি মো. ওয়ালী উল্লাহ সরকার, প্রেসক্লাব সভাপতি অঞ্জন পুরকায়স্থ, সঙ্গীতশিল্পী শৈলেন দেবনাথসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
পরে অতিথিবৃন্দ চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করেন। সবশেষে তুলিকা ঘোষ চৌধুরী ও স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে সঙ্গীত পরিবেশন ও নৃত্যানুষ্ঠানের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী