1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আবরার হত্যার প্রতিবাদে বিক্ষোভ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)-এর ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ সদর, পৌর ও কলেজ ছাত্রদলের উদ্যোগে এই কর্মসূচির আয়োজন করা হয়।
শহরের পুরাতন বাসস্টেশনস্থ জেলা বিএনপি’র কার্যালয় প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে আলফাত ভবনের সামনে পৌঁছলে পুলিশি বাধার মুখে পড়ে। পরে বাধাস্থলেই নেতাকর্মীরা প্রতিবাদ সমাবেশ করেন।
সুনামগঞ্জ সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সামসুদ্দোহার সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক শাহ মোহাম্মদ ইউসুফ ফরহাদের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহামন হাবিব, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মুমিত ইসলাম, জেলা ছাত্রদল নেতা আনোয়ার আলম, উবায়দুল ইসলাম, কলেজ ছাত্রদলের সভাপতি জাহাঙ্গীর আলম, রমজানুল করিম পাপন, হুসিয়ার আলম, পারভেজ, মনির, শ্রাবণ আলম, শাহ রাহুল, মাহমুদুল হাসান নাঈম, আজগর, তৌহিদ রহমান, আকমল হোসেন, মুমিনুর রহমান শান্ত, ওমর ফারুক, সাদিকুর রহমান চৌধুরী, মাসুম আহমদ, সুজাত, আতাউর করিম, নাঈম ইসলাম শিশির, শাহাব উদ্দিন, আতাউর রহমান সায়েম, মামুন সারওয়ার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com