রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৬:২৯ অপরাহ্ন

Notice :

জগন্নাথপুরে ব্যবসায়ীর মৃত্যু নিয়ে রহস্য

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে নিউটন দেব লিটন নামের এক ব্যবসায়ীর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। তিনি হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার পূর্ব বড়চর গ্রামের মৃত নিকুঞ্জ দেবের ছেলে। নিউটন দেব লিটন দীর্ঘ প্রায় ১০ বছর ধরে পরিবার-পরিজন নিয়ে জগন্নাথপুরে বসবাস করছিলেন। জগন্নাথপুর থানার সামনে রয়েছে তার কম্পিউটারের দোকান। তিনি দীর্ঘদিন ধরে মামলা লেখার কাজ করতেন।
জানাযায়, সোমবার (৭ অক্টোবর) জগন্নাথপুর থানার এসআই অনুজ কুমার দাশের গ্রামের বাড়ি নবীগঞ্জ থানার মাধবপুর গ্রামে দুর্গা পূজার অনুষ্ঠানে জগন্নাথপুর থেকে যান সাবেক পৌর কাউন্সিলর সুহেল আমিন, নিউটন দেব লিটনসহ বেশ কয়েক জন। রাত প্রায় সাড়ে ১২টার দিকে মোটরসাইকেল যোগে সুহেল আমিন, নিউটন দেব লিটন, হেলাল মিয়া মাধবপুর থেকে রাত প্রায় আড়াইটার দিকে জগন্নাথপুর আসেন। মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল ৬টার দিকে নিজের বাসার সামনে নিউটন দেব লিটনের অচেতন দেহ দেখতে পান তার পরিবারের লোকজন। পরে তাকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে নিউটন দেব লিটনের মাসহ তাঁর পরিবারের লোকজন বলেন, সকাল ৬টার দিকে প্রতিদিনের মতো দরজা খোলে দেখি ঘরের সামনে লিটনের অচেতন দেহ। এ সময় তাঁর বাম চোখে আঘাতের চিহ্ন দেখা যায় এবং দুই চোখ দিয়ে রক্ত পড়ছিল।
সাবেক পৌর কাউন্সিলর সুহেল আমিন বলেন, রাত প্রায় আড়াইটার দিকে লিটন বাবুকে তার বাসার কাছে জনতার রেস্টুরেন্টের সামনে নামিয়ে দিয়ে আমরা চলে যাই। পরে কি হয়েছে জানি না। তবে লিটন মদ পান করেছিলেন।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. নাজমুল সাদাত বলেন, আমাদের কাছে নিয়ে আসার আগেই নিউটন দেবের মৃত্যু হয়েছে। তার বাম চোখে থেতলানো জখম রয়েছে। যে কারণে দুই চোখ দিয়ে রক্ত ঝরছিল।
জগন্নাথপুর থানার এসআই রাজিব রহমান বলেন, ময়নাতদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ঘটনায় থানায় জিডি হয়েছে। জিডির আলোকে তদন্ত চলছে। অভিযোগ পেলে মামলা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী