বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৩১ অপরাহ্ন

Notice :

বিশিষ্ট ব্যক্তিদের নামে ধর্মপাশা-মধ্যনগরের বিভিন্ন স্থাপনা নামকরণের দাবি

স্টাফ রিপোর্টার ::
বিশিষ্ট ব্যক্তিদের নামে ধর্মপাশা উপজেলা ও মধ্যনগর থানার বিভিন্ন স্থাপনা ও সড়ক নামকরণের দাবি জানিয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বী স্মরণ।
সোমবার বিকেলে ধর্মপাশা উপজেলার বাদশাগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে মোজাম্মেল হোসেন রোকন ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলার উদ্বোধনকালে তিনি এ ‌দাবি জানান।
ফজলে রাব্বী স্মরণ বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে। এই উন্নয়নের জোয়ার আমাদের হাওর এলাকায় লেগেছে। ধর্মপাশা, মধ্যনগরে নতুন নতুন রাস্তাঘাট, স্থাপনা নির্মাণ হচ্ছে। এ সব স্থাপনা সর্বজন শ্রদ্ধেয় সাবেক সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের সংগঠক আব্দুল হেকিম চৌধুরী, হাবিবুর রহমান জ্যোতি মিয়া, আব্দুল আওয়াল তালুকদার, আব্দুল হক শাহ ও অকাল প্রয়াত ছাত্রনেতা খান এ আলমসহ অন্যান্য বিশিষ্টজনদের নামে নামকরণ করতে হবে।
এ সময় উপস্থিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন বলেন, এই দাবি বাস্তবায়নে যথাসাধ্য চেষ্টা করা হবে। ধর্মপাশা-মধ্যনগরের বিভিন্ন সড়ক ও স্থাপনা বিশিষ্টজনদের নামে নামকরণে ব্যবস্থা গ্রহণ করা হবে।
ফজলে রাব্বী স্মরণ আরো বলেন, হাওর এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছেন সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি চিহ্নিত কুচক্রীমহল নানা অপপ্রচার-ষড়যন্ত্র করছে। এসব অপতৎপরতার মাধ্যমে এমপি রতনকে জনগণ থেকে বিচ্ছিন্ন করা যাবে না। তিনি রাজনীতির মাঠের সেরা খেলোয়াড়। তিনি জানেন প্রতিপক্ষের খেলোয়াড়দের কাটিয়ে কিভাবে গোল করতে হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী