1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

এমপি রতনকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ

  • আপডেট সময় সোমবার, ৭ অক্টোবর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনকে নিয়ে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে তাহিরপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার বাদাঘাট ইউনিয়নে আওয়ামী লীগ নেতাকর্মীরা এই কর্মসূচির আয়োজন করেন।
স্থানীয় আওয়ামী লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বাদাঘাটের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে দলীয় কার্যালয় প্রাঙ্গণে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক এমাদ আহমেদ জয়, যুবলীগ নেতা সুহেল আহমেদ, কবির হোসেন, ফারুক আহমেদ রনি, কৃষকলীগ নেতা আব্দুন নুর, ছাত্রলীগ নেতা রাহাত হায়দার প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, সরকারের চলমান উন্নয়ন ও একই সাথে তিনবারের নির্বাচিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের তৃণমূলে জনপ্রিয়তা ও ক্লিন ইমেজে ঈর্ষান্বিত হয়ে একটি মহল অপপ্রচার চালাচ্ছে। এ সমস্ত অপপ্রচার রুখে দাঁড়াবে আওয়ামী পরিবারের নিবেদিত প্রত্যেক নেতাকর্মী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com