বুধবার, ২৯ জানুয়ারী ২০২০, ০৩:১০ পূর্বাহ্ন

Notice :
«» নিরুত্তাপ রাজনীতিতে উত্তাপ ছড়াচ্ছে কোন্দল «» রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ প্রকল্পের পরিচালক হলেন চপল «» সাংহাই হাওর : গুরুত্বপূর্ণ ক্লোজারে গ্রহণ করা হয়নি প্রকল্প «» আদর্শ জাতি গঠনে নৈতিক শিক্ষার বিকল্প নেই : মেয়র নাদের বখত «» সুনামগঞ্জে কৃষি বিশ্ববিদ্যালয় হবে : পরিকল্পনামন্ত্রী «» শেখ হাসিনায় আস্থা আছে ৮৬ শতাংশ নাগরিকের «» ১১ উপজেলায় নির্মাণ হচ্ছে কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান «» হাওরাঞ্চলে প্রাথমিক বিদ্যালয়সমূহে শিশুদের ঝরে পড়ার বাস্তবতা ও গৃহীত উদ্যোগ : ইয়াসমিন নাহার রুমা «» বাংলাদেশের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না : পরিকল্পনামন্ত্রী «» হলহলিয়া দুর্গে মিলেছে প্রাচীন সভ্যতার সুসজ্জিত কক্ষের ধ্বংসাবশেষ

ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার ::
বিশ্বম্ভরপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হল- উপজেলার উত্তর মোকছেদপুর গ্রামের মো. রইছ উদ্দিনের পুত্র মো. জুয়েল রানা (১৯) ও তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের মো. সুরুজ আলীর পুত্র মোহাম্মদ আলী (২০)
সংশ্লিষ্ট সূত্র জানায়, রোববার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল এএসপি মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে বিশ^ম্ভরপুর থানা এলাকায় একটি অভিযান পরিচালনা করে। এ সময় শরিফগঞ্জ গ্রামের রাস্তা থেকে ১৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ পেশাদার মাদক ব্যবসায়ী জুয়েল রানা ও মোহাম্মদ আলীকে গ্রেফতার করা হয়। তাদের ব্যবহৃত প্লাটিনা মোটরসাইকেল, দুটি মোবাইল ও তিনটি সিম কার্ড জব্দ করা হয়েছে। উদ্ধারকৃত আলামত এবং গ্রেফতারকৃত আসামিদের বিশ্বম্ভরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী