1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাই খেলাঘরের কমিটি অনুমোদন

  • আপডেট সময় রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
দিরাই উপজেলা খেলাঘরের কমিটি অনুমোদন করা হয়েছে। গত ২৭ সেপ্টেম্বর জেলা খেলাঘরের সভাপতি বিজন সেন রায় ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনাম আহমদ স্বাক্ষরিত পত্রে এই কমিটির অনুমোদন দেয়া হয়।
দিরাই উপজেলা খেলাঘরের দায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি সুধাসিন্ধু দাস, সহ-সভাপতি জিয়াউর রহমান লিটন, লালবাঁশি দাস, সাধারণ সম্পাদক প্রশান্ত সাগর দাস, সহ-সাধারণ সম্পাদক মোশাহিদ আহমদ, সহ-সাধারণ সম্পাদক আফাজ মিয়া, সাংগঠনিক সম্পাদক হিল্লোল পুরকায়স্থ, সহ-সাংগঠনিক সম্পাদক প্লাবন দাস পিংকু, শিক্ষা ও গবেষণা সম্পাদক স্বপন কান্তি দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক ঝুটন সূত্রধর, দপ্তর সম্পাদক গৌরাঙ্গপদ সরকার, সহ-দপ্তর সম্পাদক রঞ্জু সূত্রধর, অর্থ সম্পাদক শুভ দাস, ক্রীড়া ও শরীরচর্চা সম্পাদক ছদরুল ইসলাম, সাহিত্য সম্পাদক প্রদেশ তালুকদার, সাংস্কৃতিক সম্পাদক ইন্দ্রজিৎ বৈষ্ণব, চারু ও কারুকলা সম্পাদক ঝর্ণা রানী দাস, সমাজকল্যাণ সম্পাদক ডা. প্রশান্ত দাস তালুকদার, বিজ্ঞান ও পরিবেশ বিষয়ক সম্পাদক ঝুটন রায়, পাঠাগার সম্পাদক রণধীর রায়। নির্বাহী সদস্যগণ হলেন- রবিনুর মিয়া, আমির উদ্দিন, গোলাপ দাস, জুয়েল কুড়ি, প্রেমা রায়, সুইটি সূত্রধর পূজা, প্রীতি রাণী দাস, শিমুল তালুকদার, চম্পারাণী দাস, মিনতী রাণী দাস ও হেলু মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com