1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

উন্নতি করতে হলে শিক্ষার বিকল্প নেই : অধ্যক্ষ নীলিমা চন্দ

  • আপডেট সময় শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ নীলিমা চন্দ বলেছেন, নব্বইয়ের দশকে শিক্ষকতা পেশা নিয়ে যখন দোয়ারাবাজারে যাই তখন সেই এলাকা শিক্ষায় অনেক পিছিয়ে ছিল। নারী শিক্ষার হার ছিল প্রায় শূন্যের কোটায়। সেই পরিস্থিতি এখন আর নেই। শিক্ষার প্রতি মানুষের ঝোঁক তৈরি হয়েছে। মানুষ বুঝতে শুরু করেছে যে উন্নতি করতে হলে শিক্ষার বিকল্প নেই। এক সময়ের পিছিয়ে পড়া দোয়ারাবাজারের শত শত শিক্ষার্থী এখন আমাদের কলেজে পড়াশোনা করছে। আমি বিশ্বাস করি প্রতিযোগিতার এই যুগে দোয়ারাবাজার এগিয়ে যাবে।
সুনামগঞ্জ সরকারি কলেজে অধ্যয়নরত ‘দোয়ারাবাজার স্টুডেন্ট এসোসিয়েশন’-এর ঈদ পুনর্মিলনী ও কমিটি ঘোষণা উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সংগঠনের আহ্বায়ক আব্দুস সালাম মাহবুবের সভাপতিত্বে ও ফারজানা আক্তার পাপিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা গোলাম কিবরিয়া, মুক্তিযুদ্ধ চর্চা ও গবেষণা কেন্দ্রের আহ্বায়ক অ্যাডভোকেট বজলুল মজিদ চৌধুরী খসরু, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট চাঁন মিয়া, সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি মো. আমিনুল হক, সাবেক সিভিল সার্জন ডা. আব্দুল হাকিম, অ্যাডভোকেট মোহাম্মদ মানিক, আশিস রহমান, জুবায়ের মাহমুদ পাবেল, ইমরান হোসেন হিমু, শামীম আহমেদ, সোহান প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি মাসুম হেলাল, আইনজীবী নাজমুল হুদা হিমেল প্রমুখ।
পরে শাখাওয়াত হোসাইন জুনায়েদকে সভাপতি ও আশিস রহমানকে সাধারণ সম্পাদক করে দোয়ারাবাজার স্টুডেন্ট এসোসিয়েশনের ২৯ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য পদে রয়েছেন সহ সভাপতি- মুকিত আকাশ, আল-আমিন, রোকেয়া বেগম, সহ-সাধারণ সম্পাদক মো. মহিম মিয়া, জুয়েল মিয়া, মোজাম্মেল হোসেন, সাংগঠনিক সম্পাদক যোবায়ের মাহমুদ পাবেল, সহ-সাংগঠনিক সম্পাদক সাইদুল হাসান, কোষাধ্যক্ষ লিয়াকত জামিল, দপ্তর সম্পাদক মো. আনোয়ার হোসাইন, সহ দপ্তর সম্পাদক সালিক মিয়া, প্রচার সম্পাদক আল আমিন হিমেল, সহ প্রচার সম্পাদক আলী হোসেন, ক্রীড়া সম্পাদক জীবন, সহ-ক্রীড়া সম্পাদক সোমা আক্তার, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সুপ্রিয়া পুরকায়স্থ, সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক লুৎফুর রহমান জুলি, আপ্যায়ন সম্পাদক রাকিব খান, সহ আপ্যায়ন সম্পাদক জুঁই দাস, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক কবির হোসেন, সহ দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক সামিয়া আক্তার প্রমি, পাঠাগার ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আলমগীর কবির, সহ পাঠাগার ও পাঠচক্র বিষয়ক সম্পাদক রিয়াজ আহমেদ, কার্যকরী সদস্য আব্দুস সালাম মাহবুব, আয়েশা আক্তার, ফারজানা আক্তার পাপিয়া, তানিয়া আক্তার পলি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com