1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সব সেবাকে জনমুখী করে তুলতে হবে : পরিকল্পনামন্ত্রী

  • আপডেট সময় শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯

সুনামকণ্ঠ ডেস্ক ::
দেশেই উচ্চমানের চিকিৎসা ব্যবস্থা রয়েছে বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। তিনি বলেন, আমাদের এখানে ভালো সেবাও আছে। কিন্তু কোথাও যেন মানসিকভাবে, আচরণগতভাবে সমস্যা রয়ে গেছে। শুধু চিকিৎসা নয়, অন্যান্য সেবাকেও জনমুখী করে তুলতে হবে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাজধানীর একটি হোটেলে আয়োজিত ‘ঢাকা ক্যানসার সামিট’ শীর্ষক এক সেমিনারে তিনি এসব কথা বলেন।
দেশে প্রথম বারের মতো এই ঢাকা ক্যান্সার সামিটের আয়োজন করে মেডিক্যাল অনকোরজি সোসাইটি অব বাংলাদেশ (এমওএসবি)।
আয়োজকদের উদ্দেশে পরিকল্পনামন্ত্রী বলেন, আপনাদের সব সময় একসঙ্গে পাই না। এই সুযোগে অন্য বিষয় একটু কথা বলতে চাই। এটি হয়তো আজকের বিষয় সঙ্গে সরাসরি সম্পৃক্ত নয়, তবে আপনাদের পেশার সঙ্গে স¤পৃক্ত। তিনি আরও বলেন, সার্বিকভাবে আমাদের মতো দেশে বিশেষ করে উত্তর ঔপনিবেশিক আমলে সেবামূলক বিভিন্ন ক্ষেত্রে ঘাটতি দেখা দেয়, জনগণ যে আশা করে, তা পায় না।
পরিকল্পনামন্ত্রী বলেন, ডাক্তার, ইঞ্জিনিয়ারসহ উচ্চপর্যায়ের মানুষের কাছ থেকে জনগণ অনেক কিছু আশা করে। তাদের এই আশাকে আমাদের সম্মান করতে হবে।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়–য়া, ঢাক মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. খান আবুল কালাম আজাদ, মেডিক্যাল অনকোরজি সোসাইটি অব বাংলাদেশের সভাপতি অধ্যাপক ডা. পারভীন শাহিদা আখতার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com