শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪৯ পূর্বাহ্ন

Notice :

মাদকের টাকা না পেয়ে মাকে মারধর : যুবককে এক বছরের কারাদণ্ড

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলায় জুসেন মিয়া (২৮) নামের এক মাদকাসক্ত যুবককে সোমবার বিকেলে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ওবায়দুর রহমান এই আদালত পরিচালনা করেন।
ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার সেলবরষ ইউনিয়নের মাটিকাটা গ্রামের জুসেন মিয়া (২৮) বেশ কয়েকমাস ধরে মাদক সেবনে জড়িয়ে পড়ে। নিয়মিত সে মদ ও গাঁজাসহ নানা ধরনের মাদক সেবন করে আসছিল। মাদক সেবনের টাকা না পেলে সে তার মাকে প্রায়ই মারধর করতো। সোমবার সকাল ১১টার দিকে সে তার মা হাসনা বানুর (৫৫) কাছে এক হাজার টাকা চায়। তার মা টাকা দিতে রাজি হননি। এ অবস্থায় সে তার মাকে মারধর করতে শুরু করে। স্থানীয় কয়েকজন ব্যক্তি এতে বাধা দিলে তাদেরকে কিলঘুষি মারতে শুরু করে মাদকাসক্ত ওই যুবক। পরে বিক্ষুব্ধ এলাকাবাসী ওই যুবককে আটকে রেখে ঘটনাটি ধর্মপাশা থানার ওসি এজাজুল ইসলামকে জানান। পুলিশ বেলা দেড়টার দিকে সেখানে গিয়ে ওই যুবককে উদ্ধার করে ধর্মপাশা থানায় নিয়ে আসে। পরে বিকেল চারটার দিকে ওই যুবককে ইউএনও’র কার্যালয়ে নিয়ে হাজির করা হয়। পরে সেখানে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।
ধর্মপাশা থানার এসআই জহির আলী বলেন, ওই যুবক মাদক সেবনের জন্য টাকা না পেয়ে তার মাকে মারধর করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে একবছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। ওইদিনই তাকে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী