1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিদ্যুৎস্পৃটে বউ ও শাশুড়ির মৃত্যু

  • আপডেট সময় সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের মেঘারকান্দি গ্রামে বিদ্যুৎস্পৃটে বউ ও শাশুড়ির মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, পল্লী বিদ্যুতের সংযোগ তার ছিঁড়ে তাদের ঘরের গ্রিলে পড়েছিল। বাড়ির মালিক গিরিন্দ্র দাসের স্ত্রী সন্ধ্যা রানী দাস ওই গ্রিলে হাত দিলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিৎকার দেন। শাশুড়ির চিৎকার শুনে ছেলে রিংকু দাসের স্ত্রী সেবা রানী দাস তাকে রক্ষায় এগিয়ে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় দু’জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে উন্নত চিকিৎসার ব্যবস্থা না থাকায় তাদের সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সন্ধ্যায় সেখানে পৌঁছার পর ওসমানী মেডিক্যালের দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
মেঘারকান্দি গ্রামের বাসিন্দা বকুল দাস জানান, আমার কাকি ও তার অন্তঃসত্ত্বা ছেলের বউ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হলে আমরা তাদেরকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাদেরকে মৃত ঘোষণা করেন।
জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই নারীর মৃত্যুর খবর পেয়েছি। ওসমানী মেডিক্যালে ময়না তদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com