1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই!

  • আপডেট সময় শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯

মো. শাহজাহান মিয়া ::
জগন্নাথপুরে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই হয়েছে। হামলায় ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় নারীসহ ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের কালনীরচর গ্রামে। গুরুতর আহত জগন্নাথপুর থানার এসআই আফছার আহমদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি ৪ পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। গ্রেফতারকৃতরা হলেন কালনীচর গ্রামের বাসিন্দা স্থানীয় ইউপি সদস্য শহকত হোসেনের স্ত্রী লাভলী বেগম, আলা মিয়া, শাহ আলম, লিটন মিয়া, নিজাম উদ্দিন, নজরুল ইসলাম ও হেনা বেগম।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, বৃহস্পতিবার দিবাগত রাতে জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের কালনীরচর গ্রামে আসামি গ্রেফতারে থানার এসআই আফছার আহমদ, এসআই অনুজ কুমার দাশ ও এসআই অনিক চন্দ্র দেবের নেতৃত্বে পুলিশ দল অভিযান চালায়। অভিযানকালে মোটরসাইকেল পুড়ানোর ঘটনায় দায়েরকৃত মামলার আসামি স্থানীয় ইউপি সদস্য শওকত হোসেনের ভাই সবজুল হোসেনকে গ্রেফতার করা হয়। এ সময় আসামি পক্ষের লোকজন পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি সবজুল হোসেনকে ছিনিয়ে নিয়ে যায়। এ সময় পুলিশের ব্যবহৃত লাইটেস গাড়িটি ভাঙচুর করা হয়। পরে জগন্নাথপুর থানা থেকে অতিরিক্ত পুলিশ দল গিয়ে আবারো অভিযান চালিয়ে নারীসহ ৭ জনকে গ্রেফতার করে। তবে আসামি সবজুল হোসেন পালিয়ে যায়।
শুক্রবার গ্রেফতারকৃতদের সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়। এ ঘটনায় জগন্নাথপুর থানার এসআই অনুজ কুমার দাশ বাদী হয়ে ৩৯ জনকে আসামি করে থানায় পুলিশ অ্যাসল্ট মামলা দায়ের করেছেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাবিবুর রহমান পিপিএম জানান, মামলার অন্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ঘটনায় কাউকে ছাড় দেয়া হবে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com