বুধবার, ২৯ জানুয়ারী ২০২০, ১১:৫২ পূর্বাহ্ন

Notice :
«» নিরুত্তাপ রাজনীতিতে উত্তাপ ছড়াচ্ছে কোন্দল «» রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ প্রকল্পের পরিচালক হলেন চপল «» সাংহাই হাওর : গুরুত্বপূর্ণ ক্লোজারে গ্রহণ করা হয়নি প্রকল্প «» আদর্শ জাতি গঠনে নৈতিক শিক্ষার বিকল্প নেই : মেয়র নাদের বখত «» সুনামগঞ্জে কৃষি বিশ্ববিদ্যালয় হবে : পরিকল্পনামন্ত্রী «» শেখ হাসিনায় আস্থা আছে ৮৬ শতাংশ নাগরিকের «» ১১ উপজেলায় নির্মাণ হচ্ছে কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান «» হাওরাঞ্চলে প্রাথমিক বিদ্যালয়সমূহে শিশুদের ঝরে পড়ার বাস্তবতা ও গৃহীত উদ্যোগ : ইয়াসমিন নাহার রুমা «» বাংলাদেশের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না : পরিকল্পনামন্ত্রী «» হলহলিয়া দুর্গে মিলেছে প্রাচীন সভ্যতার সুসজ্জিত কক্ষের ধ্বংসাবশেষ

সেপ্টেম্বরেই হবে জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেছেন, চলতি সেপ্টেম্বর মাসেই সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। সেই সাথে তিনি শীঘ্রই সম্মেলনের মাধ্যমে জেলার সকল উপজেলা কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন।
বুধবার সন্ধ্যায় শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা ছাত্রলীগের কর্মীসভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এই নির্দেশনা দেন।
রেজওয়ানুল হক চৌধুরী শোভন আরো বলেন, বাংলাদেশে এখন মেধার প্রতিযোগিতা চলছে। মেধাহীন ছাত্রলীগের দরকার নেই। যারা কথায় কথায় স্লোগান দেয়, কথায় কথায় চাঁদাবাজি আর পেশীশক্তি দেখায় এমন মেধাহীন ছাত্রলীগ কর্মী আমি চাই না। বাংলাদেশ ছাত্রলীগ একটা শক্তি ও আদর্শের নাম। ছাত্রলীগ কর্মীকে অবশ্যই সুশৃঙ্খল হতে হবে। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে দেশের জন্য কাজ করতে হবে।
নেতাকর্মীদের উদ্দেশ্যে শোভন বলেন, ছাত্রলীগের প্রাণ হচ্ছেন কর্মীরা। তাদেরকে সংগঠিত করতে আমি সারাদেশ ঘুরে বেড়াই। বঙ্গবন্ধু যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন তাঁর এই স্বপ্ন বাস্তবায়নে ছাত্রলীগকে দায়িত্ব নিতে হবে।
জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপনের সঞ্চালনায় কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শংকর দাস, জেলা শ্রমিক লীগের সভাপতি সেলিম আহমদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুয়েব চৌধুরী, সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খন্দকার মঞ্জুর আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিক আহমদ চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর মঞ্জুর পিয়াস, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব খান, সহ-সম্পাদক ওয়াসিম আকরাম, উপ-আন্তর্জাতিক সম্পাদক মিহির রঞ্জন দাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী