বুধবার, ২৯ জানুয়ারী ২০২০, ১১:৫৬ পূর্বাহ্ন

Notice :
«» নিরুত্তাপ রাজনীতিতে উত্তাপ ছড়াচ্ছে কোন্দল «» রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ প্রকল্পের পরিচালক হলেন চপল «» সাংহাই হাওর : গুরুত্বপূর্ণ ক্লোজারে গ্রহণ করা হয়নি প্রকল্প «» আদর্শ জাতি গঠনে নৈতিক শিক্ষার বিকল্প নেই : মেয়র নাদের বখত «» সুনামগঞ্জে কৃষি বিশ্ববিদ্যালয় হবে : পরিকল্পনামন্ত্রী «» শেখ হাসিনায় আস্থা আছে ৮৬ শতাংশ নাগরিকের «» ১১ উপজেলায় নির্মাণ হচ্ছে কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান «» হাওরাঞ্চলে প্রাথমিক বিদ্যালয়সমূহে শিশুদের ঝরে পড়ার বাস্তবতা ও গৃহীত উদ্যোগ : ইয়াসমিন নাহার রুমা «» বাংলাদেশের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না : পরিকল্পনামন্ত্রী «» হলহলিয়া দুর্গে মিলেছে প্রাচীন সভ্যতার সুসজ্জিত কক্ষের ধ্বংসাবশেষ

যুবদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতা নিখোঁজ

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে একসাথে যুবদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতা গত দু’দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ নিয়ে তাদের পরিবারে অজানা আতঙ্ক বিরাজ করছে। নিখোঁজরা হলেন- জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের ঘোষগাঁও গ্রামের মৃত মন্তাজ উল্লার ছেলে উপজেলা যুবদল নেতা আনছার মিয়া ও টিয়ারগাঁও গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবদুস শহীদ।
তাদের পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার সকালে নবীগঞ্জ এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার কথা বলে মোটরসাইকেলযোগে আনছার ও শহীদ বাড়ি থেকে বের হয়ে যান। পরে তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান না পাওয়ায় আনছার মিয়ার ভাগ্নে মুহিত মিয়া বুধবার জগন্নাথপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন। যার নং-১৯৭।
জগন্নাথপুর থানার এসআই হাবিবুর রহমান পিপিএম বলেন, নিখোঁজদের সন্ধানে চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী