1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জনস্বার্থে সিলেট-সুনামগঞ্জ রুটে বিআরটিসি’র বাস চলবে : এমপি মিসবাহ

  • আপডেট সময় বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এমপি বলেছেন, আমি গত ৩ জুলাই মাননীয় পরিকল্পনামন্ত্রী, পৌরসভার মেয়র, উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ বিআরটিসি বাস উদ্বোধন করি। সেটা জনগণের স্বার্থে। এরপর থেকে পরিবহন মালিকরা এর বিরুদ্ধে আন্দোলন করে আসছেন। সাধারণ যাত্রীরাও আন্দোলন চালিয়ে যাচ্ছেন। আমি সুনামগঞ্জের মানুষের সাথে সুর মিলিয়ে বলতে চাই, জনগণের স্বার্থে সিলেট-সুনামগঞ্জ রুটে বিআরটিসি’র বাস চলবে। এই রুটে দিনে বিআরটিসি’র কয়টি বাস চলবে বা কয়টি ট্রিপ দেবে তা নির্ধারণের এখতিয়ার বাস মালিক-শ্রমিকদের নেই। পরিবহন মালিক সমিতি বিআরটিসি বন্ধের কোনো অধিকার রাখে না।
বুধবার দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার ৩য় বর্ষপূর্তি উপলক্ষে সুনামগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দৈনিক সুনামগঞ্জের সময়-এর সহ-সম্পাদক জসিম উদ্দিনের সঞ্চালনায় ও পত্রিকার উপদেষ্টা মুজিবুর রহমান তালুকদারের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সেলিম আহমদ তালুকদার। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, সিভিল সার্জন ডা. আশুতোষ দাশ, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, দৈনিক সুনামকণ্ঠ’র সম্পাদকমণ্ডলীর সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মো. জিয়াউল হক।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক ফোরামের সভাপতি কুলেন্দু শেখর দাস, সাংবাদিক আল-হেলাল, বাংলাদেশ প্রতিদিন ও বাংলাভিশন টেলিভিশনের প্রতিনিধি মাসুম হেলাল, দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার নির্বাহী সম্পাদক ও সময় টেলিভিশন-এর প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র।
অনুষ্ঠানে বর্ষ সেরা ৩ প্রতিনিধির হাতে সনদ তুলে দেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত করেন সাংবাদিক আবুল হোসেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com