রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৮:১৮ অপরাহ্ন

Notice :

ছাত্রলীগের কর্মীসভা বয়কট করলেন ১৪ নেতা

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সুনামগঞ্জ আগমন উপলক্ষে সংগঠনের নেতাকর্মীদের সাথে কোনো বৈঠক না করে কর্মীসভা ডাকার অভিযোগ তুলে ওই সভা বয়কট করেছেন জেলা ছাত্রলীগের ১৪ জন নেতা। বুধবার দুপুরে শহরের একটি কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলনের মাধ্যমে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ৭ সহ-সভাপতি, ৩ যুগ্ম সাধারণ সম্পাদক এবং ৪ জন সাংগঠনিক সম্পাদক জেলা শিল্পকলা একাডেমীতে আয়োজিত কর্মীসভা বয়কট করেন।
সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক আলম পিয়াল বলেন, ২০১৮ সালের ২৪ এপ্রিল সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে কেন্দ্রীয় নির্বাহী সংসদ থেকে সুনামগঞ্জ জেলা কমিটি গঠন করা হয়। ৩০ সদস্যবিশিষ্ট কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১২ জন সহ-সভাপতি, ৮ জন যুগ্ম সাধারণ সম্পাদক এবং ৮ জন সাংগঠনিক সম্পাদক দায়িত্বপ্রাপ্ত হন। এই কমিটি গঠন হওয়ার পর থেকে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কোনো কার্যকারী সভা বা পরিচিত সভা করতে পারেননি। আমরা ৭ জন সহ-সভাপতি, ৩ জন যুগ্ম সাধারণ সম্পাদক এবং ৪ জন সাংগঠনিক সম্পাদক তাদের সাথে কখনোই একই মতামতে আসতে পারিনি এবং কখনো কোনো সুযোগ তারা করেনি।
লিখিত বক্তব্যে আরো বলা হয়, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সুনামগঞ্জ আগমন উপলক্ষে বর্তমান জেলা কমিটি দায়িত্বপ্রাপ্তদের সাথে কোনো প্রস্তুতি বা আলোচনা সভা করেন নাই। আমরা শুনেছি সংগঠনের এই সর্বোচ্চ কর্তাব্যক্তির আগমন উপলক্ষে সভাপতি ও সাধারণ সম্পাদক সকল দায়ভার এড়িয়ে চলে নিজেদের মতো করে কর্মীসভা সাজিয়েছেন। তাই আমরা স্বজ্ঞানে নিজ দায়িত্বপ্রাপ্ত পদ থেকে কর্মীসভা বয়কট করেছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জিসান এনায়েত রেজা, ওমর ফারুক সিদ্দিকি মামুন, ওয়াসিম মাহমুদ, আশরাফুল ইসলাম, তৌফিক ইসলাম, সাজ্জাদুর রহমান লিমন, তৌহিদ ইসলাম সাবের, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হারুন, মাসকাওয়াত জামান ইন্তি, মাহবুবুল আলম মাহি, সাংগঠনিক সম্পাদক শাহিন মিয়া, আসেফ বখত রাদ, সৃজন দেবনাথ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী