1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

উচ্ছেদ অভিযান : উদ্ধার হল ৬.৭৭ একর জমি, উচ্ছেদ হল ৬শ স্থাপনা

  • আপডেট সময় বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
দুই দিনের উচ্ছেদ অভিযানে সুনামগঞ্জ শহরে সড়ক ও জনপথ বিভাগের ৬ একর মূল্যবান ভূমি দখলবাজদের কবল থেকে উদ্ধার করা হয়েছে। সরকারি জায়গায় দখল করা প্রায় ৬ শতাধিক স্থাপনা উচ্ছেদ করা হয়। গত মঙ্গলবার ও বুধবার টানা দুই দিন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আইন-শৃঙ্খলা বাহিনীর বিপুল সদস্যের উপস্থিতিতে উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে।
সড়ক ও জনপথ বিভাগ সূত্রে জানা গেছে, সড়ক ও জনপথ বিভাগের জায়গা দখল করে শহরে রাস্তার দু’পাশে অবৈধ স্থাপনা গড়ে ওঠে। অনেকে স্থায়ী স্থাপনা তৈরি করে সড়ক ও জনপথের জায়গা দখল করে নেন। নানা সময়ে অভিযান পরিচালিত হলেও আবারও কিছু দিন যেতে না যেতে অবৈধ স্থাপনা গড়ে তোলে দখলবাজরা।
গত মঙ্গলবার সরকারি জায়গা উদ্ধার ও অবৈধ স্থাপনা উচ্ছেদে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আইন শৃঙ্খলা বাহিনী নিয়ে অভিযানে নামে সড়ক ও জনপথের বিশেষ টিম। গত দুই দিনের অভিযানে হাসন তোরণ এলাকা থেকে সুনামগঞ্জ শহরের জিরো পয়েন্ট পর্যন্ত প্রায় ৬.৭৭ একর জায়গা উদ্ধার করা হয়েছে। এই জায়গায় গড়ে ওঠা প্রায় ৬০০ স্থাপনা বোলডোজারে গুড়িয়ে দেয়া হয়।
সড়ক ও জনপথ বিভাগের সার্ভেয়ার নাজমুল হাসান বলেন, দুদিনের অভিযান শেষ হয়েছে। আমরা প্রায় ৬.৭৭ একর জায়গা উদ্ধার করেছি। এসব জায়গা থেকে প্রায় ৬০০ স্থাপনা গুড়িয়ে দেয়া হয়েছে। অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com