1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ডলুরা-বালাট বর্ডার হাটের ক্রেতা-বিক্রেতা কার্ড বিতরণ

  • আপডেট সময় সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
ডলুরা-বালাট বর্ডার হাটের ক্রেতা-বিক্রেতা কার্ড বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সুনামগঞ্জ সদর উপজেলাধীন ডলুরা-বালাট বর্ডার হাটের ক্রেতা-বিক্রেতাদের মধ্যে নতুন ইস্যুকৃত কার্ড বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। এসময় উপস্থিত ছিলেন ২৮ ব্যাটালিয়ন বর্ডার গার্ডের অধিনায়ক লে. কর্নেল মো. মাকসুদুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. হারুন অর রশীদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোকলেছুর রহমান, সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী, জাহাঙ্গীরনগর ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোকসেদ আলী প্রমুখ।
এসময় ২০০জন বিক্রেতার আবেদন থেকে ২৫জনকে লটারির মাধ্যমে বাছাই করে কার্ড প্রদান করা হয়। ১০৭৩ ক্রেতার আবেদনের মধ্যে থেকে ৫০০ জনকে কার্ড প্রদান করা হবে।
জানাযায়, প্রতি দুই বছর পর পর কার্ডধারীদের পরিবর্তন করা হয়। গত ১ সেপ্টেম্বর পূর্বের কার্ডধারীদের কার্ডের মেয়াদ শেষ হয়। এই কার্ডের মাধ্যমে ক্রেতা-বিক্রেতা বৈধভাবে বর্ডার হাটে দুই দেশের পণ্য কেনাবেচা করতে পারবেন। একজন ক্রেতা সর্বোচ্চ ১৬ হাজার টাকার বেশি পণ্য ক্রয় করতে পারবেন না। এই কার্ড হস্তান্তর করা যাবে না। হস্তান্তর করার কোনো প্রমাণ পেলে কোনো নোটিস ছাড়াই লাইসেন্স বাতিল করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com