1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ-বিশ্বম্ভরপুরকে উন্নত এলাকায় রূপান্তর করবো : এমপি মিসবাহ

  • আপডেট সময় রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
জাতীয় সংদের বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এমপি বলেছেন, উন্নয়নে অনগ্রসর হাওরএলাকাকে অগ্রসর এলাকা হিসেবে পরিণত করতে আমি চেষ্টা করে যাচ্ছি। এই সুনামগঞ্জের উন্নয়নের জন্য আমরা শত শত কোটি টাকা বরাদ্দ নিয়ে আসছি এবং আশা করি এই সুনামগঞ্জ বিশেষ করে বিশ্বম্ভরপুর অতীতে যে রকম পিছিয়ে ছিল, আমার সময়কালের ভেতরে আমরা এটিকে অগ্রসর এলাকায় রূপান্তর করবো।
তিনি আরো বলেন, আমি দশম সংসদের এমপি থাকাকালীন আপনারা আমার কাছে ভৈষবেড় ব্রিজ, পৈন্দা ব্রিজ ও নীলপুর ব্রিজের দাবি জানিয়েছিলেন। আমি বলেছিলাম আপনাদের দাবি বাস্তবায়নে আমি চেষ্টা করে যাব। আজ ভৈষবেড় ব্রিজের কাজ উদ্বোধন করেছি। পরবর্তীতে নীলপুর ব্রিজ ও পৈন্দা ব্রিজেরও কাজ হবে। এলজিইডিতে এই দুটি ব্রিজের কাজও প্রক্রিয়াধীন আছে। আমি আপনাদের সন্তান হিসেবে এই এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি।
রোববার বিকেলে জাইকার অর্থায়নে ও হ্যামলিপ এলজিইডি সুনামগঞ্জ সদরের বাস্তবায়নে রাবারবাড়ি-ভৈষবেড় ভায়া জয়নগর সড়কে মরা সুরমা নদীর উপর ১৬ কোটি টাকার ব্যয়ে ব্রিজ নির্মাণকাজ ও রাস্তা নির্মাণকাজের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির এমপি অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এসব কথা বলেন।
মোহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল হকের সভাপতিত্বে ও সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজুর সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা প্রকৌশলী আনোয়ার হোসেন, হ্যামলিপ প্রকল্পের সমন্বয়কারী ভূদেব চন্দ্র রায় ও মনিটরিং ইভালুয়েশন কর্মকর্তা মো. হাবিবুর রহমান।
এসময় আরো উপস্থিত ছিলেন ঠিকাদার বদরুল হুদা মুকুল, সাবেক পৌর প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির, লক্ষণশ্রী জাপা’র আহ্বায়ক আব্দুল মান্নান, সদর উপজেলা জাপা’র সহ-সভাপতি জামাল উদ্দিন, যুবসংহতি নেতা জসিম উদ্দিন, ইউপি সদস্য মহিনুর মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com