1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিআরটিসি বাস বন্ধে পাঁয়তারার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট সময় রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-সিলেট সড়কে বিআরটিসি বাস বন্ধে পাঁয়তারার প্রতিবাদে এবং বিআরটিসি বাস সংখ্যা বৃদ্ধি, ফিটনেসবিহীন, লাইসেন্সবিহীন গণপরিবহন চলাচল বন্ধের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে আলফাত স্কয়ারে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে ‘সুনামগঞ্জের যাত্রীসাধারণ’ নামে একটি সামাজিক সংগঠন। মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ। তিনি তাঁর বক্তব্যে বলেন, সাধারণ মানুষের কল্যাণের কথা বিবেচনা করে সুনামগঞ্জ-সিলেট সড়কে বিআরটিসি বাস সার্ভিস চালু করা হয়েছিল। মানুষ সরকারি এই সেবাকে স্বাগত জানিয়েছেন। কিন্তু পরিবহন মালিকরা তাদের সেবার মান বৃদ্ধি না করে স¤পূর্ণ অযৌক্তিকভাবে এই সেবা বন্ধের দাবি জানিয়েছেন, যেটা কিছুতেই মেনে নেয়া যায় না।
তিনি বলেন, বিআরটিসি বাস বন্ধে পরিবহন মালিক-শ্রমিকরা যে ধর্মঘটের ডাক দিয়েছেন মানুষের সেটা ব্যবসায়িক স্বার্থ হাসিলের জন্য মানুষকে জিম্মি করার শামিল। সাধারণ মানুষের ভোগান্তির কথা বিবেচনা করে তারা এই অযৌক্তিক ধর্মঘট প্রত্যাহার করে নিন।
তিনি আরও বলেন, পরিবহন মালিক-শ্রমিকরা যদি তাদের ডাকা ধর্মঘট প্রত্যাহার না করেন তবে মানুষের যাতে চলাচলের অসুবিধা না হয় সেজন্য প্রশাসন সবধরনের যান চলাচলে স্বাভাবিক রাখতে ব্যবস্থা নেওয়ার জন্য আমি প্রশাসনের নিকট অনুরোধ জানাই।
সুনামগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি বিজন সেন রায়ের সভাপতিত্বে এবং সাংবাদিক মাসুম হেলাল ও শামস শামীমের যৌথ সঞ্চালনায় মানববন্ধনে আরো বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. চাঁন মিয়া, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম সেফু, মুক্তিযোদ্ধার সন্তান ইয়াকুব বখত, সাবেক পৌর কাউন্সিলর মনির উদ্দিন, জেলা জাপার যুগ্ম স¤পাদক রশিদ আহমদ, অ্যাডভোকেট এনাম আহমদ, শিমন চৌধুরী, শহীদনূর আহমদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com