রবিবার, ২৬ জানুয়ারী ২০২০, ১১:২০ অপরাহ্ন

Notice :

পরিবহন ধর্মঘট প্রত্যাহার : সুনামগঞ্জে বিআরটিসি বাসের সংখ্যা ৪টিতে নামিয়ে আনার সিদ্ধান্ত

স্টাফ রিপোর্টার ::
সিলেট বিভাগে ডাকা আজ সোমবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। রোববার সন্ধ্যায় সিলেটের বিভাগীয় কমিশনারের সাথে জেলা পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের বৈঠকে ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নেওয়া হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পরিবহন মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক শেফু আহমদ।
তিনি জানান, ৫ দফা দাবিতে আগস্ট সিলেট বিভাগ ও ব্রাহ্মণবাড়িয়া জেলায় ধর্মঘটের ডাক দেওয়া হয়েছিল। রোববার বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তাঁর সাথে সন্ধ্যা ৭টা থেকে প্রায় দেড় ঘণ্টাব্যাপী বৈঠকে ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নেওয়া হয়।
তিনি আরো জানান, সিলেট-সুনামগঞ্জ সড়কে চালুকৃত বিআরটিসি বাসের সংখ্যা ৪টিতে নামিয়ে আনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বৈঠকে। এছাড়া পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের অন্যান্য দাবিগুলো বিবেচনার আশ্বাস দিয়েছেন বিভাগীয় কমিশনার।
প্রসঙ্গত, গত ২৮ আগস্ট সিলেট বিভাগ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ পরিবহন ধর্মঘটের ডাক দেয়। ২ সেপ্টেম্বর থেকে এই ধর্মঘট পালনের সিদ্ধান্ত জানায় তারা। তাদের দাবি ছিল, সিলেট-সুনামগঞ্জ সড়কে বিআরটিসি বাস প্রত্যাহার করতে হবে, মহাসড়কে পুলিশের তল্লাশির নামে হয়রানি বন্ধ করতে হবে প্রভৃতি।
সিলেট বিআরটিসি ডিপো ম্যানেজার মো. জুলফিকার বলেন, বিভাগীয় কমিশনার মহোদয়ের নির্দেশ অনুযায়ী সুনামগঞ্জ সিলেট সড়কে ৪টি বাস চলাচল করবে। তিনি বলেছেন, আপাতত এরকম চলাচল করতে পরবর্তীতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে বিষয়টি নিয়ে কথা বলবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী