1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

রাত ৯টার মধ্যে সব চায়ের দোকান বন্ধের নির্দেশ

  • আপডেট সময় শনিবার, ৩১ আগস্ট, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে রাত ৯টার মধ্যে সব চায়ের দোকান বন্ধের নির্দেশ দিয়েছেন নবাগত পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমান। তিনি বলেন, এখানে দেখেছি শহরের বিভিন্ন পয়েন্টে দিন থেকে শুরু করে রাত ১২টা পর্যন্ত ছেলেরা আড্ডা দেয়। তাছাড়া ওই সময় অনেক ছেলে বখাটেপনা করে। আমি সংশ্লিষ্ট সবাইকে জানিয়ে দিতে চাই, সুনামগঞ্জে রাত ৯টার মধ্যে সব চায়ের দোকান বন্ধ করতে হবে। শুধু বাসস্ট্যান্ড ও লোক সমাগম এলাকা বাদ দিয়ে বাকি ওলিতে-গলিতে যে চায়ের দোকান বা টং রয়েছে সেগুলো বন্ধ করে দিতে হবে। রাত ৯টার পর দলবদ্ধ আড্ডা মেনে নেয়া হবে না।
শনিবার দুপুরে নিজ কার্যালয়ে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সদস্যদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আমি সুনামগঞ্জ আসার পর দেখেছি এখানে চাঁদাবাজি, জুয়া খেলা, উঠতি ছেলেদের রাতভর আড্ডা ইত্যাদি হচ্ছে। কিন্তু আমি এখন পরিষ্কার বলে দিতে চাই- আমার জেলায় এসব হবে না। আমি চাঁদাবাজি বা জুয়া খেলা কিংবা কোনো রকম অপরাধমূলক কাজ মেনে নেব না। সুনামগঞ্জ জেলা থাকবে মাদক ও দুর্নীতিমুক্ত।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হায়তুন নবী, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সিনিয়র সহ-সভাপতি মাসুম হেলাল, সহ-সভাপতি শাহজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, আবেদ মাহমুদ চৌধুরী, মাহবুবুর রহমান পীর, ঝুনু চৌধুরী, মাসুক মিয়া, শাহাবুদ্দিন আহমেদ, একেএম মহিম, অরুণ চক্রবর্তী, হিমাদ্রী শেখর ভদ্র, সেলিম আহমদ তালুকদার, রাজন মাহবুব, বিশ্বজিৎ সেন পাপন, মো. আমিনুল ইসলাম, শহীদনূর আহমদ, মোসাইদ রাহাত, কর্ণবাবু দাস, জাহাঙ্গীর আলম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com