সোমবার, ২৭ জানুয়ারী ২০২০, ১২:৩৫ পূর্বাহ্ন

Notice :

নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপনে মতবিনিময়

স্টাফ রিপোর্টার ::
জামালগঞ্জ উপজেলার নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠার সুবর্ণ জয়ন্তী (৫০ বছর) উদযাপন উপলক্ষে সুনামগঞ্জ শহরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় শহরের চেম্বার অব কমার্স মিলনায়তনে অনুষ্ঠিত সভায় বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক, ছাত্র ও এলাকার বাসিন্দাগণ উপস্থিত ছিলেন।
বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক শ্রীচরণ পুরকায়স্থের সভাপতিত্বে সুবর্ণ জয়ন্তী উদযাপন পরিষদের সদস্য সচিব বিন্দু তালুকদার ও প্রাক্তন ছাত্র উপসহকারী কৃষি কর্মকর্তা টিটু তালুকদারের যৌথ সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও সাবেক প্রধান শিক্ষক ক্ষিতিশ রঞ্জন তালুকদার, সোনালী ব্যাংক সুনামগঞ্জ শাখার প্রিন্সিপাল অফিসার হৃষিকেশ তালুকদার, মনোরঞ্জন তালুকদার, উপ-সহকারি কৃষি কর্মকর্তা জগদানন্দ সরকার, জেলা স্বেচ্ছসেবক লীগের সহ-সভাপতি জন্টু তালুকদার, প্রকৌশলী অরবিন্দু তালুকদার, প্রাক্তন ছাত্র অজিত তালুকদার, শিক্ষক রণ চন্দ্র তালুকদার, ন্যাশনাল ব্যাংক সুনামগঞ্জ শাখার অ্যাকজিকিউটিভ অফিসার নিশিকান্ত তালুকদার, ব্যবসায়ী পিংকু তালুকদার, প্রভাষক সৃজন পুরকায়স্থ, ব্যবসায়ী সুরঞ্জিত তালুকদার, শিক্ষক বাবুল সরকার, প্রেমধন সরকার পলাশ, রঞ্জিত কুমার দাস, সজল তালুকদার, পলাশ তালুকদার, সৈকত তালুকদার, মিল্টন পুরকায়স্থ প্রমুখ।
বিদ্যালয় প্রতিষ্ঠার সুবর্ণ জয়ন্তী উদযাপনের বিষয়ে সভায় উপস্থিত সকলেই সহযোগিতা করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং সকল প্রাক্তন ছাত্র-ছাত্রীদের এগিয়ে আসার অনুরোধ জানান।
বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের রেজিস্ট্রেশনসহ সুনামগঞ্জ শহরের সার্বিক কর্মকাণ্ড পরিচালনায় সমন্বয় করার জন্য ১২ জন প্রাক্তন ছাত্রকে দায়িত্ব প্রদান করা হয়।
দায়িত্ব প্রদান করা হয় রাজবাজ গ্রামের প্রাক্তন ছাত্র অজিত তালুকদার, গঙ্গাধরপুরের রণ চন্দ্র তালুকদার, ছয়হারা গ্রামের নিশিকান্ত তালুকদার, মাতারগাঁও গ্রামের টিটু তালুকদার, সুরঞ্জিত তালুকদার ও পিংকু তালুকদার, কাশিপুর গ্রামের সজল তালুকদার, ভাটি দৌলতপুর গ্রামের প্রভাষক সৃজন পুরকায়স্থ ও রঞ্জিত কুমার দাস, লালপুর গ্রামের বাবলু সরকার ও প্রেমধন সরকার (পলাশ) এবং উজান দৌলতপুর গ্রামের বিন্দু তালুকদারকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী