বুধবার, ২৯ জানুয়ারী ২০২০, ১২:৪৯ পূর্বাহ্ন

Notice :
«» নিরুত্তাপ রাজনীতিতে উত্তাপ ছড়াচ্ছে কোন্দল «» রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ প্রকল্পের পরিচালক হলেন চপল «» সাংহাই হাওর : গুরুত্বপূর্ণ ক্লোজারে গ্রহণ করা হয়নি প্রকল্প «» আদর্শ জাতি গঠনে নৈতিক শিক্ষার বিকল্প নেই : মেয়র নাদের বখত «» সুনামগঞ্জে কৃষি বিশ্ববিদ্যালয় হবে : পরিকল্পনামন্ত্রী «» শেখ হাসিনায় আস্থা আছে ৮৬ শতাংশ নাগরিকের «» ১১ উপজেলায় নির্মাণ হচ্ছে কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান «» হাওরাঞ্চলে প্রাথমিক বিদ্যালয়সমূহে শিশুদের ঝরে পড়ার বাস্তবতা ও গৃহীত উদ্যোগ : ইয়াসমিন নাহার রুমা «» বাংলাদেশের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না : পরিকল্পনামন্ত্রী «» হলহলিয়া দুর্গে মিলেছে প্রাচীন সভ্যতার সুসজ্জিত কক্ষের ধ্বংসাবশেষ

ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের কাবিলখা নোয়াগাঁও গ্রামের নিজ বাড়ি থেকে আট পিস ইয়াবা ট্যাবলেটসহ আনোয়ার হোসেন আনু (৩২) নামের এক মাদকব্যবসায়ীকে গত শুক্রবার বিকেলে গ্রেফতার করেছে পুলিশ।
ধর্মপাশা থানার এসআই আজিজুর রহমান বলেন, উপজেলার সদর ইউনিয়নের কাবিলখা নোয়াগাঁও গ্রামের আনোয়ার হোসেন আনু একজন চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী। গত শুক্রবার বেলা আড়াইটার দিকে তিনি তার নিজ বসতঘরে থেকে ইয়াবা বিক্রি করছিলেন। খবর পেয়ে ওইদিন বিকেল তিনটার দিকে সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা হয়েছে। ওইদিনই তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী