বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ০৭:২৯ অপরাহ্ন

Notice :

লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোযোগী হতে হবে : এমপি মিসবাহ

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় শিক্ষার্থীদের আরো মনোযোগী হতে হবে। যারা নিজেদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় সম্পৃক্ত করেছে, তারা দুই ক্ষেত্রেই ভালো করেছে। খেলাধুলা করলে মনমানসিকতা বড় হয় ও তারা কখনো ভুল পথে পা বাড়ায় না।
বৃহস্পতিবার বিশ্বম্ভরপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিশ্বম্ভরপুর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে বিশ্বম্ভরপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এমপি মিসবাহ আরো বলেন, শিশুদের মাঝে নেতৃত্বের গুণাবলী সৃষ্টির পাশাপাশি তাদের মেধা-মননের যথার্থ বিকাশে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা এবং সাংস্কৃতিক চর্চায় আগ্রহী করে তুলতে অভিভাবক-শিক্ষকসহ সংশ্লিষ্ট সকলকে কাজ করতে হবে। আমরা চাই, আমাদের দেশের ছেলে-মেয়েরা ফুটবলসহ খেলাধুলা এবং সাংস্কৃতিক ক্ষেত্রে প্রতিযোগিতা করবে এবং তাদের শরীর স্বাস্থ্য এবং মন ভালো থাকবে। তারা শৃঙ্খলা শিখবে এবং আগামী দিনে এই বাংলাদেশকে তারা নেতৃত্ব দেবে।
বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমীর বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বম্ভরপুর উপজেলা শিক্ষা অফিসার সেলিম আহমেদ খান, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান মাস্টার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বেনজির আহমেদ মানিক, বিশ্বম্ভরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান, কৃষি অফিসার দীপক কুমার দাশ, বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির, দ.বাদাঘাট ইউপি চেয়ারম্যান এরশাদ আহমদ, বিশ্বম্ভরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজ্জাদুর রহমান, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সুলেমান মিয়া প্রমুখ।
আলোচনা সভা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।
বিশ্বম্ভরপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপে চ্যাম্পিয়ন হয়েছে মুক্তিখলা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রানার্সআপ হয়েছে সাতগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপে চ্যাম্পিয়ন হয়েছে রতারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রানার্সআপ হয়েছে ধনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী