1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ঢোলের ভেতরে গাঁজা : গ্রেফতার ১

  • আপডেট সময় বুধবার, ২১ আগস্ট, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
ঢোলের ভেতরে গাঁজা লুকিয়ে পাচারের সময় এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, এনএসআই-এর সহকারি পরিচালক রফিকুল ইসলামের সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে বুধবার দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের রাধানগর এলাকায় অভিযান পরিচালনা করে সুনামগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়। এসময় ৩ কেজি গাঁজাসহ মো. আলী হোসেন (২৭)-কে গ্রেফতার করা হয়। সে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বাঘামোড়া ইউনিয়নের মো. শাহেদ আলীর পুত্র।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারি পরিচালক সাজেদুল ইসলাম বলেন, এনএসআই-এর দেওয়া সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে। জব্দকৃত মাদকের আনুমানিক মূল্য ৬০ হাজার টাকা।
অপরদিকে, বিশ্বম্ভরপুর উপজেলা থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করেছে ২৮ বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)। চিনাকান্দি বিওপি টহল দলের অভিযানে ধনপুর ইউনিয়নের শিলডুয়ার এলাকা থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তবে এই ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com