1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চুরি যাওয়া শিশু উদ্ধার : আটক তিন

  • আপডেট সময় শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
চুরি যাওয়া শিশু রাফসান (৩)-কে উদ্ধার করেছে পুলিশ। একই সাথে ওই শিশুকে সন্তান পরিচয়ে অন্যত্র বিক্রির অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে।
শুক্রবার সকালে সুনামগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে চুরি যাওয়ার পূর্বাপর ঘটনা তুলে ধরেন পুলিশ কর্মকর্তারা। পরে চুরি যাওয়া সন্তানকে তার মা-বাবার কাছে তোলে দেয়া হয়।
পুলিশ জানায়, গত ১৩ আগস্ট রাতে ঘুমন্ত অবস্থায় জামালগঞ্জের লক্ষ্মীপুর গ্রামের অনুমিয়ার তিন বছরের শিশু রাফসান মিয়াকে চুরি করে পালিয়ে যায় একই গ্রামের পামেল মিয়া ও জোবেদা খাতুন। পরদিন জামালগঞ্জের রামনগর গ্রামে এসে নিজ সন্তান পরিচয়ে কবীর মিয়া নামক জনৈক ব্যক্তির কাছে ১০ হাজার টাকার বিনিময়ে দত্তক দিয়ে চলে যায় জোবেদা। ১৫ আগস্ট চুরি যাওয়া রাফসানের বাবা-মা জানতে পারেন তাদের সন্তানকে একই গ্রামের জোবেদা বিক্রি করে দিয়েছে। তারা পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ গণ্যমান্যদের নিয়ে রামনগর গ্রামে ছুটে এসে শিশুকে উদ্ধার করেন। এ ঘটনায় পুলিশ লক্ষ্মীপুর গ্রামের পামেল মিয়া, জোবেদা বেগম ও দত্তক নেওয়া কবীর মিয়াকে আটক করেছে।
শুক্রবার সকাল সাড়ে ১১টায় সংবাদ সম্মেলন করে চুরি যাওয়া শিশুকে বাবা-মায়ের কাছে নতুন পোষাক পরিয়ে তুলে দিয়েছে পুলিশ। পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম সংবাদ সম্মেলনে পুরো ঘটনার বর্ণনা দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com