1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ফ্যান ছিটকে পড়ে আনসার-ভিডিপি কর্মকর্তা আহত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ের কক্ষের ভিম থেকে বৈদ্যুতিক ফ্যান ছিটকে পড়ে উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো. তৌহিদ মিয়া আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে দুর্ঘটনাটি ঘটে।
উপজেলা প্রশাসন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলা পরিষদের ইউটিডিসি ভবন ৩ এর কার্যালয়টি দীর্ঘদিন ধরে সংস্কার না করায় এটি জরাজীর্ণ হয়ে পড়েছে। বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে ধর্মপাশা উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা তৌহিদ মিয়া তাঁর নিজ কার্যালয়ে বসে দাপ্তরিক কাজ করছিলেন। এক পর্যায়ে ওই কার্যালয়ের ভিমে থাকা বৈদ্যুতিক ফ্যানটি ছিটকে পড়ে তাঁর কপালের ডান পাশের একাংশে আঘাত করে। এতে তিনি রক্তাক্ত জখম হন। পরে তাকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়। তাঁর কপালের ডানপাশে চারটি সেলাই করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বে থাকা উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার বলেন রঞ্জন কিশোর চাকলাদার বলেন, ওই কর্মকর্তার কপালের ডান পাশের বেশ কিছু অংশ বৈদ্যুতিক পাখার আঘাতে কেটে গেছে। এ অবস্থায় চারটি সেলাই দেওয়া হয়েছে। তিনি শঙ্কামুক্ত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com