রবিবার, ০৭ জুন ২০২০, ০৮:৪৮ পূর্বাহ্ন

Notice :

কারো তদবির শুনবো না : পুলিশ সুপার মিজানুর রহমান

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের নবাগত পুলিশ সুপার মো. মিজানুর রহমান (বিপিএম) বলেছেন, আমি স্পষ্টভাষী মানুষ। আমি এখানে কাজ করতে এসেছি আপনাদের উন্নয়নে ও সুনামগঞ্জের আইনশৃঙ্খলা নিরাপত্তা ঠিক রাখতে। আমি খুব পরিষ্কারভাবে কাজ করতে পছন্দ করি। সবাইকে বলতে চাই- আমি কারো কোনো তদবির শুনবো না, সেটা যে কেউ হোক। আইন তার গতিতে চলবে।
বুধবার বিকেলে সুনামগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার মো. মিজানুর রহমান (বিপিএম) এসব কথা বলেন।
তিনি আরো বলেন, যে ব্যক্তি আমার অফিসে এসে অহেতুক তোষামুদি করবে, আমি তাকে প্রথমেই দালাল প্রকৃতির টাউট বলে ধরে নেব। আমি কোনো রকমের তদবিরে বিশ্বাসী না। সরকার আমাদের দায়িত্ব দিয়েছে সেই দায়িত্ব আমি যথাযথ পালনে বদ্ধপরিকর। কোনো ব্যক্তির রেকর্ড থাকুক না থাকুক, আমার কাছে বিষয়টা আসলে আমি তদন্ত করবো, কারো কথা শুনবো।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মিজানুর রহমান (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন-নবী, মো. আবু তারেক, মাহবুবুর রহমান, মাইন উদ্দিন আহমেদ, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সহিদুর রহমান প্রমুখ।
এর আগে বুধবার সকালে নবাগত পুলিশ সুপার মো. মিজানুর রহমানের হাতে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান। পরে জেলা পুলিশ লাইনসে বিদায়ী পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খানকে গাড়িতে রশি টেনে ও তাকে বহনকারী গাড়িতে ফুল ছিটিয়ে বিদায় জানান পুলিশ সদস্যরা। এ সময় আবেগ আপ্লুত হয়ে পড়েন মো. বরকতুল্লাহ খান। এর আগে পুলিশ সদস্যদের সাথে কুশল বিনিময় করেন বিদায়ী পুলিশ সুপার বরকতুল্লাহ খান। বিদায়কালে সুনামগঞ্জের সাবেক পুলিশ সুপার তার সকল পুলিশ সদস্যকে সৎ, নিষ্ঠার সাথে কাজ করার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী