মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ১২:৫৫ পূর্বাহ্ন

Notice :

বেসরকারি সহকারি শিক্ষক-কর্মচারী ঐক্য পরিষদের সভা

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা বেসরকারি সহকারি শিক্ষক-কর্মচারী ঐক্য পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে শহরের পৌরবিপণিস্থ সংগঠনের কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ জেলা বেসরকারি সহকারি শিক্ষক-কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি বুলচান্দ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক রুহুল আমিনের সভাপতিত্বে ও ধর্মবিষয়ক সম্পাদক মতিউর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি জিয়াউর রহামন, কালিপদ দাস, দিপঙ্কর শর্মা, দেবব্রত তালুকদার, মহিলা বিষয়ক সম্পাদিকা সুচিত্রা চৌধুরী, অর্থ সম্পাদক আবুল কাশেম, প্রচার সম্পাদক আমিনুল হক, যুগ্ম যোগাযোগ ও প্রকাশনা সম্পাদক এমদাদুল হক মিলন, সুজিত দেবনাথ, যুগ্ম দপ্তর সম্পাদক মুহিত রঞ্জন দাস, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সোহেল আলম, যুগ্ম মহিলা বিষয়ক সম্পাদক পেয়ারা বেগম, যুগ্ম শিক্ষা বিষয়ক সম্পাদক জহুর মিয়া, ক্রীড়া সম্পাদক মহিবুর রহমান রাসেল, যুগ্ম ক্রীড়া সম্পাদক আতিকুল ইসলাম, পাঠাগার সম্পাদক মোয়াজ্জেম হোসেন প্রমুখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিশির রঞ্জন দাস, ইব্রাহিম খলিল, সুমন রায়।
সভায় সর্বসম্মতিক্রমে সংগঠনের সাধারণ সম্পাদক শিশির রঞ্জন দাসের স্থলে মঙ্গলকাটা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. উস্তার আলীকে নতুন সাধারণ সম্পাদক ও মো. উস্তার আলীর পূর্বের সাংগঠনিক সম্পাদক পদে জমিরুননূর উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক বোরহান উদ্দিনকে নির্বাচিত করা হয়।
সভায় পবিত্র ঈদুল আজহার পর উপজেলার সকল কমিটি গঠন করে অভিষেক অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এছাড়া গত ২ আগস্ট জেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচনে অনিয়মের অভিযোগ উঠায় বিষয়টি খতিয়ে দেখার জন্য সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী