বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ১২:৫৪ পূর্বাহ্ন

Notice :

বাদাঘাট ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুর উপজেলার ৫নং উত্তর বাদাঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিনের বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে ইউনিয়ন পরিষদ হল রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিনের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন প্যানেল চেয়ারম্যান ৩নং ওয়ার্ড সদস্য আলী আহমদ।
তিনি বলেন, ইউপি চেয়ারম্যান ও সচিবের বিরুদ্ধে পরিষদের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের অর্থ আত্মসাতের অভিযোগ এনে গত ৪ আগস্ট রোববার জেলা প্রশাসক বরাবর একটি লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে বলে জানাগেছে। প্রকৃতপক্ষে এই অভিযোগ মিথ্যা, ভুয়া, বানোয়াট এবং উদ্দেশ্যপ্রণোদিত। মিথ্যা অভিযোগকে পুঁজি করে গত ৫ আগস্ট স্থানীয় কয়েকটি দৈনিক পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশিত হয়। আমরা এই অসত্য সংবাদের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই।
সংবাদ সম্মেলনে জানানো হয়, কথিত অভিযোগে উল্লেখ করা হয়েছে বাদাঘাট ইউনিয়নের ২০১৬-১৭ অর্থ বছরের এল.জি.এস.পি’র বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের কাজ না করিয়ে বিভিন্ন অজুহাতের মাধ্যমে ভুয়া টেন্ডার ও কাগজপত্রাদি দাখিল করে অর্থ আত্মসাৎ করেছেন ইউপি চেয়ারম্যান। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট তথ্য। জেলা প্রশাসক বরাবর যে অভিযোগটি দেওয়া হয়েছে তাতে আমরা ইউপি সদস্যগণ স্বাক্ষর করিনি। সম্মানী ভাতা পাবার আবেদন করার কথা বলে আমাদের কাছ থেকে স্বাক্ষর নিয়েছেন ৫নং ওয়ার্ড সদস্য রেনু মিয়া ও ৬নং ওয়ার্ড সদস্য মনির উদ্দিন। একটি কুচক্রী মহলের প্ররোচনায় চেয়ারম্যানকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করতে তারা দু’জন সম্পূর্ণ মিথ্যা অভিযোগ জেলা প্রশাসক বরাবর দাখিল করেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড সদস্য আলী আহমদ, ৪নং ওয়ার্ড সদস্য সামছুল হক সিকদার, ৭নং ওয়ার্ড সদস্য মো. জাকির হোসেন, ৮নং ওয়ার্ড সদস্য আ. হক, ৯নং ওয়ার্ড সদস্য মো. মোস্তফা, ১নং ওয়ার্ড সদস্য মফিজ উদ্দিন, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড সদস্যা হাসনারা ও ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড সদস্যা মোয়ারা খাতুন ও ১, ২ ও ৩নং ওয়ার্ড সদস্যা রাশেদা আক্তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী