রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১২:৩২ পূর্বাহ্ন

Notice :
«» শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত : বিনম্র শ্রদ্ধায় জাতির সূর্যসন্তানদের স্মরণ «» জেলা প্রশাসনের অনন্য উদ্যোগ : দ্বারে দ্বারে গিয়ে বিজয় শুভেচ্ছা জানানো হল মুক্তিযোদ্ধা ও শহীদ স্বজনদের «» শাল্লায় যুদ্ধাপরাধী সাকা’র নামফলক : মুক্তিযোদ্ধাদের ক্ষোভ «» সড়ক সংস্কারের দাবিতে ভাটিপাড়ায় মানববন্ধন «» খালেদা জিয়ার জামিন খারিজের প্রতিবাদে বিক্ষোভ «» জগন্নাথপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০ «» মুক্তিযুদ্ধের চেতনা প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে দিতে হবে : এমপি রতন «» শর্ত সাপেক্ষে খুললো তামাবিল ইমিগ্রেশন «» সংগ্রাম সম্পাদক তিন দিনের রিমান্ডে «» মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে : প্রধানমন্ত্রী

১৬১ কোটি ৯১ লাখ টাকা আত্মসাৎ : রূপালী ব্যাংকের সাবেক এমডিসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

সুনামকণ্ঠ ডেস্ক ::
জালিয়াতির মাধ্যমে রূপালী ব্যাংকের ১৬১ কোটি ৯১ লাখ ৬৫ হাজার ২৪৫ টাকা (সুদসহ) আত্মসাতের অভিযোগে ব্যাংকটির সাবেক ব্যবস্থাপনা পরিচালক এম ফরিদ উদ্দিনসহ ১০ জনের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। রোববার দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১-এ মামলাটি করেন দুদক প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক এস এম রাশেদুর রেজা। দুদক উপপরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য্য বিষয়টি নিশ্চিত করেছেন।
এম ফরিদ উদ্দিন ছাড়া বাকি আসামিরা হলেন রূপালী ব্যাংকের সাবেক উপব্যবস্থাপনা পরিচালক মো. নেয়ামত উল্লাহ, ব্যাংকটির মতিঝিল করপোরেট শাখার সাবেক শাখাপ্রধান মো. সিরাজ উদ্দিন, সাবেক প্রিন্সিপাল অফিসার মো. কামাল উদ্দিন, প্রধান কার্যালয়ের শিল্প ঋণ বিভাগের সাবেক ডিজিএম সৈয়দ আবুল মনসুর, সহকারী মহাব্যবস্থাপক মনোরঞ্জন দাস, সাবেক প্রিন্সিপাল অফিসার আবু নাছের মো. রিয়াজুল হক, এইচ আর স্পিনিং মিলসের ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান, চেয়ারম্যান শাহিন রহমান ও পরিচালক মো. মাসুদুর রহমান।
মামলায় এই জালিয়াতির সময় ২০১১ সালের ৮ মার্চ থেকে এ বছরের ৩১ মার্চ পর্যন্ত উল্লেখ করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে জালিয়াতি করে রেলওয়ের ১১৭ শতাংশ জমি বন্ধকি রেখে ঋণ নেওয়ার অভিযোগ আনা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী