মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ১২:৩৯ পূর্বাহ্ন

Notice :

পুলিশ সুপারকে ময়মনসিংহ কল্যাণ সমিতির বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার ::
পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খানকে বিদায় সংবর্ধনা দিয়েছে বৃহত্তর ময়মনসিংহ কল্যাণ সমিতি, সুনামগঞ্জ। এ উপলক্ষে রোববার রাতে পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বৃহত্তর ময়মনসিংহ কল্যাণ সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী নূরুল মোমেনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা, জেলা শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, সদর উপজেলা মৎস্য কর্মকর্তা সীমা রাণী বিশ্বাস, সমিতির সহ-সভাপতি প্রধান শিক্ষক মো. ইনছান মিঞা, সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী মীর মোশারফ হোসেন, সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সহিদুল ইসলাম, ওসি (অপারেশন) মোহাম্মদ মুর্শেদ, ব্যবসায়ী হবিকুল ইসলাম, প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, ডা. জসিম উদ্দিন, ডা. আসাদুর রহমান শিপন, অধ্যক্ষ আমিনুল হক, প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, সহকারি শিক্ষক ফয়েজুর রহমান, সহকারি শিক্ষক দেলোয়ার হোসেন, সহকারি শিক্ষক শরিফ আহমেদ, এসআই এতেশাম, অধ্যক্ষ মানিক মোহন চন্দ, সৃজন বিদ্যাপীঠের শিক্ষার্থী আয়েশা আক্তার কাফা প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, বৃহত্তর ময়মনসিংহ কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা ও পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। তার সময়ে সুনামগঞ্জ জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি ছিল অত্যন্ত সন্তোষজনক। সজ্জন ব্যক্তি হিসেবে মো. বরকতুল্লাহ খান ছিলেন জেলাবাসীর কাছে অত্যন্ত গ্রহণযোগ্য ব্যক্তি। তার সময়ে স্বচ্ছতার সাথে পরিচালিত হয়েছে পুলিশ প্রশাসন।
বৃহত্তর ময়মনসিংহের সন্তান মো. বরকতুল্লাহ খানের বিদায় অনুষ্ঠানে উপস্থিত সুধীজন আবেগ আপ্লুত হয়ে পড়েন। তারা তাঁর সর্বাঙ্গীন মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করেছেন।
সংবর্ধিত অতিথির বক্তব্যে পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান বলেন, আমি সব সময় চেষ্টা করেছি সুনামগঞ্জ জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি শান্ত রাখার। জেলাবাসীর সহযোগিতায় আমি আমার কাজে সাফল্য পেয়েছি। আপনারা আমাকে আজকে যে সংবর্ধনা দিয়েছেন এজন্য আমি কৃতজ্ঞ।
তিনি আরো বলেন, আমি কয়েকদিন পর চলে যাব। কিন্তু আপনাদের ভুলবো না। আপনারা আমার পরিবারের সদস্যদের মতো। আমার জন্য দোয়া করবেন। যেখানেই থাকি না কেন আপনাদের যেকোন বিপদে আমাকে জানাবেন। আমি আপনাদের পাশে থাকবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী