রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ০১:০৪ পূর্বাহ্ন

Notice :
«» শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত : বিনম্র শ্রদ্ধায় জাতির সূর্যসন্তানদের স্মরণ «» জেলা প্রশাসনের অনন্য উদ্যোগ : দ্বারে দ্বারে গিয়ে বিজয় শুভেচ্ছা জানানো হল মুক্তিযোদ্ধা ও শহীদ স্বজনদের «» শাল্লায় যুদ্ধাপরাধী সাকা’র নামফলক : মুক্তিযোদ্ধাদের ক্ষোভ «» সড়ক সংস্কারের দাবিতে ভাটিপাড়ায় মানববন্ধন «» খালেদা জিয়ার জামিন খারিজের প্রতিবাদে বিক্ষোভ «» জগন্নাথপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০ «» মুক্তিযুদ্ধের চেতনা প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে দিতে হবে : এমপি রতন «» শর্ত সাপেক্ষে খুললো তামাবিল ইমিগ্রেশন «» সংগ্রাম সম্পাদক তিন দিনের রিমান্ডে «» মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে : প্রধানমন্ত্রী

ভোক্তা অধিকারের অভিযান : সেন্ট্রাল ফার্মেসিসহ তিন প্রতিষ্ঠানকে জরিমানা

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ শহরের একটি ফার্মেসি ও দুইটি আইসক্রিম কারখানাতে অভিযান (বাজার তদারকি) চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, সুনামগঞ্জ জেলা কার্যালয়। রোববার বিকেলে এই অভিযান পরিচালিত হয়। অভিযানে সহযোগিতা করেন র‌্যাব-৯ এর সদস্যরা।
অভিযানকালে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি ও কোম্পানির স্যাম্পুল বিক্রির দায়ে আলফাত স্কয়ার এলাকার সেন্ট্রাল ফার্মেসিকে ৩০ হাজার টাকা, পশ্চিম বাজার এলাকার রোকেয়া আইসক্রিম কারখানাকে বাজারজাতকৃত আইসক্রিমে রঙ ও স্যাগারিন মেশানোর দায়ে ২০ হাজার টাকা ও শাওন আইসক্রিম কারখানাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানটি পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সুনামগঞ্জ জেলার উপ-পরিচালক মোহাম্মদ ফয়েজ উল্লাহ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন র‌্যাব-৯ এর ডিএডি নাসিম রেজা, জেলা মার্কেটিং অফিসার মো. আব্দুল খালেক প্রমুখ। অভিযানে মেয়াদোত্তীর্ণ ওষুধ নষ্ট ও স্যাম্পুল জব্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী