1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা ছাত্রদলের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার

  • আপডেট সময় রবিবার, ২১ জুলাই, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা ছাত্রদলের নামে একটি ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার ও গুজব রটানো হচ্ছে বলে অভিযোগ উঠেছে। এসব গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য নেতাকর্মীদের অনুরোধ জানিয়েছেন জেলা ছাত্রদল নেতৃবৃন্দ।
রোববার জেলা ছাত্রদল সভাপতি রায়হান উদ্দিন ও যুগ্ম সম্পাদক শাহ মোহাম্মদ ইউসুফ হক ফরহাদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়- ছাত্রদলের নেতাকর্মীদের বিভ্রান্ত করার জন্য ‘সুনামগঞ্জ জেলা ছাত্রদল’ নামে একটি ভুয়া ফেসবুক একাউন্ট খুলেছে দুষ্কৃতিকারীরা। সেই আইডি থেকে জেলা ছাত্রদলের অন্তর্গত কয়েকটি ইউনিট কমিটি প্রকাশ করা হয়। যার পুরোটাই ভুয়া। এর সাথে জেলা ছাত্রদলের দায়িত্বশীল নেতৃবৃন্দের কোনো সম্পৃক্ততা নেই। জেলা ছাত্রদল সভাপতি রায়হান উদ্দিন ও যুগ্ম সম্পাদক শাহ মোহাম্মদ ইউসুফ হক ফরহাদের স্বাক্ষর জালিয়াতি করে অসৎ উদ্দেশ্যে ওই সব ইউনিট কমিটি প্রকাশের মাধ্যমে অপপ্রচার চালিয়েছে দুষ্কৃতিকারীরা। এই অপপ্রচার ও গুজবে নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন জেলা ছাত্রদল নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com