1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বছরে বাংলাদেশের ১০০ মুক্তিযোদ্ধাকে চিকিৎসাসেবা দেবে ভারত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯

সুনামকণ্ঠ ডেস্ক ::
ভারত সরকার প্রতি বছর বাংলাদেশের ১০০ জন অসুস্থ মুক্তিযোদ্ধাকে চিকিৎসাসেবা দিতে নতুন প্রকল্প চালু করেছে। এই সেবা পেতে আগ্রহীদের আগামী ২২ আগস্টের মধ্যে নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।
ঢাকার ভারতীয় হাই কমিশন বৃহস্পতিবার (১৮ জুলাই) এক বার্তায় জানায়, এ প্রকল্পের আওতায় ভারতীয় সশস্ত্র বাহিনীর হাসপাতালগুলোতে বিনামূল্যে বাংলাদেশের অসুস্থ মুক্তিযোদ্ধাদের চিকিৎসাসেবা দেওয়া হবে।
ভারতীয় হাই কমিশন ও বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় যৌথভাবে বাংলাদেশের সব জেলা থেকে অসুস্থ মুক্তিযোদ্ধাদের বাছাই করবে। এ বছরও ১০০ জন মুক্তিযোদ্ধাকে নির্বাচিত করে চিকিৎসাসেবা দেওয়া হবে।
চিকিৎসা সেবার বিষয়ে একটি বিজ্ঞাপন এরই মধ্যে মন্ত্রণালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে (www.molwa.gov.bd ) এবং ১৬ জুলাই ‘দৈনিক জনকণ্ঠ’ পত্রিকায় প্রকাশিত হয়েছে। আবেদনকারীদের ওয়েবসাইট দেখে নির্ধারিত ফরমে ২২ আগস্ট এর মধ্যে নিজ নিজ জেলার সিভিল সার্জনের কার্যালয়ে আবেদন জমা দিতে হবে। -সারাবাংলা.নেট

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com