1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটূক্তি : ৬ জনকে আসামি করে মামলা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কটূক্তি এবং প্রধানমন্ত্রীর ব্যঙ্গাত্মক ছবি পোস্ট করায় সুনামগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সদর জোনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জাতীয় যুব শ্রমিক লীগ সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক একে মিলন আহমদ বাদি হয়ে ছাতক উপজেলার ভূইগাঁও গ্রামের আব্দুল মছব্বিরের ছেলে রুহেল মিয়া (৩২), গণিপুরের কয়ছর মিয়ার ছেলে কাজি ফয়সল আহমদ (৩৮), বাউর গ্রামের মুজিবুরের ছেলে মো. আমিনুর রহমান, বাউরকাপন গ্রামের মৃত খুরশিদ মিয়ার ছেলে দিলোয়ার হোসেন (৩৩), শ্রীপুর গ্রামের শামসুদ্দিন মিয়ার ছেলে ফয়সল আহমদ (৩০), মো. আলাউদ্দিন (৪৩) পিতা অজ্ঞাত এই ৬জনকে আসামি করে এ মামলাটি দায়ের করেন।
মামলার অভিযোগ সূত্রে জানাযায়, গত ১১ ফেব্রুয়ারি আসামি আমিনুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিকে বিকৃত এবং কটূক্তি করে ফেসবুকে পোস্ট করেন। পরবর্তীতে অপর আসামি ফয়সল মিয়া গত ১৬ এপ্রিল হতে ১৯ এপ্রিল পর্যন্ত তার ফেসবুক আইডিতে একইভাবে ছবি ব্যঙ্গ করে কটূক্তি প্রদান করেন।
আদালত সূত্রে জানাযায়, আমল গ্রহণকারী জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সদর জোন মামলাটি আমলে নিয়ে সদর থানা পুলিশকে আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com