1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

হাওরবাসীর ভাগ্য উন্নয়নে সরকার কাজ করছে : এমপি শামীমা শাহরিয়ার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাড. শামীমা শাহরিয়ার বলেছেন, হাওরবাসীর ভাগ্য উন্নয়নে বিশেষ গুরুত্বসহকারে কাজ করে যাচ্ছে সরকার। ইতোমধ্যে নানামুখী পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।
জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বৃহস্পতিবার সকালে শহীদ আবুল হোসেন মিলনায়তনে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি শামীমা শাহরিয়ার আরো বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে মৎস্য খাতে দৃশ্যমান অগ্রগতি হয়েছে। মাছের উৎপাদন বৃদ্ধি পেয়েছে। প্রতিবছর আমরা প্রচুর পরিমাণের মাছ বিদেশে রপ্তানি করছি। জেলার মৎস্য সম্পদের উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে জাতীয় অর্থনীতি আজ মাথা তুলে দাঁড়িয়েছে।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শরীফুল ইসলামের সভাপতিত্বে ও জেলা সহকারি মৎস্য কর্মকর্তা সীমা রাণী বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা আমিনুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার হায়তুন্নবী, ডেপুটি সিভিল সার্জন ডা. আশরাফুল হক, জেলা যুব উন্নয়ন অধিপ্তরের উপ-পরিচালক হারুন অর রশীদ, জেলা সমবায় কর্মকর্তা চন্দন দত্ত, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের প্রশিক্ষণ কর্মকর্তা রবিউল ইসলাম মজুমদার, বিআরডিবি’র সহকারি পরিচালক আলমগীর নেওয়াজ।
এর আগে সুরমা নদীতে বিভিন্ন প্রজাতির ১৮০০ পোনা মাছ অবমুক্ত করা হয়। এছাড়া বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় হতে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিতে জেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ মৎস্যজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com