1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কমরেড বরুণ রায়ের জন্মশত বার্ষিকী উদযাপনে সভা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সর্বজন শ্রদ্ধেয় প্রয়াত কমরেড প্রসূন কান্তি বরুণ রায়ের জন্মশত বার্ষিকী উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের বীর মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরিতে এই সভার আয়োজন করে বরুণ রায় স্মৃতি পরিষদ।
পরিষদের সভাপতি ধূর্জটি কুমার বসু ও সাধারণ সম্পাদক রমেন্দ্র কুমার দে মিন্টু’র পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা উদীচী’র সভাপতি শীলা রায়, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর পরিমল কান্তি দে, সিনিয়র আইনজীবী বীর মুক্তিযোদ্ধা বজলুল মজিদ চৌধুরী খসরু, লেখক ও গবেষক সুখেন্দু সেন, দৈনিক সুনামকণ্ঠ সম্পাদক বিজন সেন রায়, নির্মল ভট্টাচার্য্য, সঞ্চিতা চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক অ্যাড. সালেহ আহমদ, জেলা সিপিবি’র সাধারণ সম্পাদক অ্যাড. এনাম আহমদ, জেলা উদীচী’র সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, বিশিষ্ট সমাজসেবী মানব চৌধুরী প্রমুখ।
সভায় কমরেড বরুণ রায়ের জন্মশতবার্ষিকী উদযাপনে একটি স্মারকগ্রন্থ প্রকাশের সিদ্ধান্ত গ্রহণ এবং স্মারকগ্রন্থটি সমৃদ্ধ করার জন্য বরুণ রায়ের স্মৃতি যাঁরা বহন করছেন তাদের কাছ থেকে লেখা আহ্বান করা হয়েছে। পরবর্তী সভায় আরো বিস্তারিত কর্মসূচি নেয়া হবে বলে জানাগেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com