রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১২:১০ পূর্বাহ্ন

Notice :
«» শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত : বিনম্র শ্রদ্ধায় জাতির সূর্যসন্তানদের স্মরণ «» জেলা প্রশাসনের অনন্য উদ্যোগ : দ্বারে দ্বারে গিয়ে বিজয় শুভেচ্ছা জানানো হল মুক্তিযোদ্ধা ও শহীদ স্বজনদের «» শাল্লায় যুদ্ধাপরাধী সাকা’র নামফলক : মুক্তিযোদ্ধাদের ক্ষোভ «» সড়ক সংস্কারের দাবিতে ভাটিপাড়ায় মানববন্ধন «» খালেদা জিয়ার জামিন খারিজের প্রতিবাদে বিক্ষোভ «» জগন্নাথপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০ «» মুক্তিযুদ্ধের চেতনা প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে দিতে হবে : এমপি রতন «» শর্ত সাপেক্ষে খুললো তামাবিল ইমিগ্রেশন «» সংগ্রাম সম্পাদক তিন দিনের রিমান্ডে «» মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে : প্রধানমন্ত্রী

কমরেড বরুণ রায়ের জন্মশত বার্ষিকী উদযাপনে সভা

স্টাফ রিপোর্টার ::
সর্বজন শ্রদ্ধেয় প্রয়াত কমরেড প্রসূন কান্তি বরুণ রায়ের জন্মশত বার্ষিকী উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের বীর মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরিতে এই সভার আয়োজন করে বরুণ রায় স্মৃতি পরিষদ।
পরিষদের সভাপতি ধূর্জটি কুমার বসু ও সাধারণ সম্পাদক রমেন্দ্র কুমার দে মিন্টু’র পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা উদীচী’র সভাপতি শীলা রায়, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর পরিমল কান্তি দে, সিনিয়র আইনজীবী বীর মুক্তিযোদ্ধা বজলুল মজিদ চৌধুরী খসরু, লেখক ও গবেষক সুখেন্দু সেন, দৈনিক সুনামকণ্ঠ সম্পাদক বিজন সেন রায়, নির্মল ভট্টাচার্য্য, সঞ্চিতা চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক অ্যাড. সালেহ আহমদ, জেলা সিপিবি’র সাধারণ সম্পাদক অ্যাড. এনাম আহমদ, জেলা উদীচী’র সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, বিশিষ্ট সমাজসেবী মানব চৌধুরী প্রমুখ।
সভায় কমরেড বরুণ রায়ের জন্মশতবার্ষিকী উদযাপনে একটি স্মারকগ্রন্থ প্রকাশের সিদ্ধান্ত গ্রহণ এবং স্মারকগ্রন্থটি সমৃদ্ধ করার জন্য বরুণ রায়ের স্মৃতি যাঁরা বহন করছেন তাদের কাছ থেকে লেখা আহ্বান করা হয়েছে। পরবর্তী সভায় আরো বিস্তারিত কর্মসূচি নেয়া হবে বলে জানাগেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী